শাহরাস্তি

লেখা পড়ার পাশাপাশি ভালো মানুষ হতে হবে: মেজর (অবঃ) রফিক

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, লেখা পড়া করে পাশ করলেই হবে না ভালো মানুষ হতে হবে। শেখ হাসিনা সরকার আজ ক্ষমতায় থাকায় সারা দেশে উন্নয়নের চেহারার পরিবর্তন হয়েছে ও উন্নয়নে দেশ আজ বিশে^র কাছে সু-পরিচিত লাভ করেছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় ডাকাতিয়া নদীর উপর ৮টি ব্রীজ শাহরাস্তি-হাজীগঞ্জের বিভিন্ন ইউনিয়নের স্কুল কলেজ মাদ্রাসার নতুন ভবন নির্মাণ হয়েছে।

শাহরাস্তিতে করফুল্লেনেছা সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১১ জানুয়ারি শনিবার তিনি এসব কথা বলেন।

উপজেলার নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তারের সভাপতিত্বে ও মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মাহবুব আলমের সঞ্চালনাথয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও বিগত সরকারের আমলে শাহরাস্তিতে মাত্র ৫কি.মি. পাকা রাস্তা ছিল, আজ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় ২টি উপজেলা কয়েকশ পাকা রাস্তা নির্মান হয়েছে। আগামী ৪১ সালের মধ্যে বিশে^র কাছে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিনত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্যাহ চৌধুরী, করফুল্লেনছা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আহমেদ হোসেন মজুমদার ও সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ উৎপলা রানী পাল।

এছাড়াও অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির মোঃ আদেল, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা আইন বিষয়ক সম্পাদক এডঃ ইলিয়াছ মিন্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন পাটয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড. এম. আনোয়ার, সাবেক ছাত্র নেতা মোঃ মুক্তার হোসেন মুক্তা সহ কলেজের শিক্ষক মন্ডলী, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ। এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন ও কাজের উদ্ভোধন করেন এবং উপজেলা মাঠে জাতির জনক বঙ্গন্ধুর জন্ম শত বার্ষিকি উদ্যাপন উপলক্ষ্যে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন

Share