Home / সারাদেশ / লাশ দাফন করতে গিয়ে লাশ হয়ে গেলেন কৃষি কর্মকর্তা

লাশ দাফন করতে গিয়ে লাশ হয়ে গেলেন কৃষি কর্মকর্তা

‎Tuesday, ‎26 ‎May, ‎2015    03:03:29 PM

চাঁদপুর টাইমস, মেহেরপুর:

সড়ক দুর্ঘটনায় নিহত আত্মীয়ের লাশ দাফন করতে গিয়ে বাসচাপায় উপসহকারী কৃষি কর্মকর্তা খোদাজ্জেল হোসেন (৪৭) চলেন গেলেন না ফেরার পথে।

নিহতের লাশ এখন হাসপাতাল মর্গে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর শহরের তাহের ক্লিনিকের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

খোদাজ্জেল হোসেন মেহেরপুর সদর উপজেলার কৃষি অফিসের পিরোজপুর ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি জেলার সদর উপজেলার দফরপুর গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় নিহত মেহেরপুরের প্রবীন আইনজীবী আব্দুর রশিদের নামাজে জানাজায় অংশ গ্রহণের জন্য মোটরসাইকেলে পৌর গোরস্থানে যাচ্ছিলেন খোদাজ্জেল হোসেন। মল্লিকপাড়া সংযোগ সড়ক দিয়ে মেহেরপুর-কুষ্টিয়া প্রধান সড়কে ওঠার সময় মেহেরপুর বাসস্ট্যান্ডগামী যাত্রীবাহী একটি লোকাল বাস (যার নং মেহেরপুর জ-০৪-০০১৬) পেছন থেকে তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত  মেডিকেল অফিসার মাহবুবুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, বাস ও ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না