Home / চাঁদপুর / রোটার‌্যাক্ট কো-অর্ডিনেটর হিসেবে মনোনীত হলেন টিটু
রোটার‌্যাক্ট কো-অর্ডিনেটর, রোটার‌্যাক্ট কো-অর্ডিনেটর

রোটার‌্যাক্ট কো-অর্ডিনেটর হিসেবে মনোনীত হলেন টিটু

আন্তর্জাতিক সেবাধর্মী সংগঠন ‘রোটারী ইন্টারন্যাশনাল’ এর বন্ধু সংগঠন রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮২, এর সারা বাংলাদেশের ২০২০-২১ রোটারিবর্ষের ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর হিসেবে মনোনীত হয়েছেন রোটার‌্যাক্টর পিপি. মুহাম্মদ হাবিবুর রহমান টিটু।

রোটারেক্টর পিপি. মুহাম্মদ হাবিবুর রহমান টিটু ২০০৯-১০ রোটাবর্ষে রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের মাধ্যমে রোটার‌্যাক্ট অঙ্গনে যাত্রা শুরু করেন। তারপর বিভিন্ন রোটাবর্ষে ক্লাবের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

এরপর ২০১৭-১৮ রোটাবর্ষে রোটার‍্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের প্রেসিডেন্ট নির্বাচিত হন এবং সফলতার সহিত দায়িত্ব পালন করেন।। এরপর তিনি পর্যায়ক্রমে ২০১৮-১৯ রোটারিবর্ষে জোনাল রিপ্রেজেনটেটিভ হিসেবে দায়িত্ব পালন করেছেন।সম্প্রতি

তিনি ২০২০-২১ রোটাবর্ষে ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর মনোনীত হওয়ার পর চাঁদপুর সহ সারাদেশের বিভিন্ন রোটার‌্যাক্টরবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ডি আর আর রোটার‍্যাক্ট্রর পিপি অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভির এর প্রতি। আরো কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রোটারিয়ান,রোটারেক্টর সহ সকলের প্রতি। তিনি রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮২ কে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তার এই দায়িত্ব পালনের ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেছেন।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,২২ সেপেটম্বর ২০২০