Home / সারাদেশ / রেলমন্ত্রী অসুস্থ : সিঙ্গাপুর গমন
রেলমন্ত্রী অসুস্থ : সিঙ্গাপুর গমন

রেলমন্ত্রী অসুস্থ : সিঙ্গাপুর গমন

‎Saturday, ‎18 ‎July, ‎2015  01:02:45 PM
চাঁদপুর টাইমস ডেস্ক :

দীর্ঘদিন থেকে আলসারে ভোগা রেলমন্ত্রী মুজিবুল হক বৃহস্পতিবার হটাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। তাকে তাৎক্ষণিক কুমিল্লার স্থানীয় মুন হাসপাতালে ভর্তি করা হয়।  এসময় তার স্বাস্থ্যের অবনতি ঘটায় বৃহস্পতিবার রাতে ঢাকায় নিয়ে আসা হলে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য শনিবার সকালে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়েছে।

মন্ত্রীর এক ঘনিষ্ঠজনের বরাত দিয়ে সংবাদমাধ্যমগুলো জানিয়েছে বৃহস্পতিবার কুমিল্লায় অবস্থান করছিলেন রেলমন্ত্রী। রাতে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে স্থানীয় মুন হাসপাতালে এবং পরে সেখান থেকে সিএমএইচে আনা হয়।

কুমিল্লার মুন হাসপাতালের ডাক্তাররা জনিয়েছেন আলসারের কারণে মন্ত্রীর ‘ইন্টার্নাল ব্লিডিং’ হলে সেখানে এক ব্যাগ রক্ত দেয়া হয়। পরে রাত ২ টার দিকে অ্যাম্বুলেন্সে করে মন্ত্রীকে ঢাকায় পাঠানো হয়।

মন্ত্রীর একান্ত সচিব কিবরিয়া মজুমদার জানিয়েছেন, আলসারের কারণে উনার ইন্টার্নাল ব্লিডিং হচ্ছিল।

এখানে এক ব্যাগ রক্ত দেয়া হয়। পরে রাত ২ টার দিকে অ্যাম্বুলেন্সে করে মন্ত্রীকে ঢাকায় পাঠানো হয়। কিন্তু কোনো উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য শনিবার তাকে সিঙ্গাপুরে নেয়া হয়েছে।

চাঁদপুর টাইমস :  ডেস্ক/এমএএ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনেপূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না