Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসককে সরকারি গাড়িচালক সমিতির শুভেচ্ছা ক্রেস্ট
চাঁদপুর জেলা প্রশাসককে সরকারি গাড়িচালক সমিতির শুভেচ্ছা ক্রেস্ট

চাঁদপুর জেলা প্রশাসককে সরকারি গাড়িচালক সমিতির শুভেচ্ছা ক্রেস্ট

দেশের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলকে চাঁদপুর সরকারি গাড়িচালক কল্যাণ সমিতির পক্ষ থেকে সম্মান সূচক শুভেচ্ছা ক্রেস্ট মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল ১০ টায় শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়।

আইসিটির মাধ্যমে নাগরিক সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় বাংলাদেশ সরকার জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলকে কৃতিতের জন্য শেষ্ঠত্বের ক্রেস্ট প্রদান করা হয়।

জেলা প্রশাসক আঃ সবুর মন্ডল জানান, ‘এ গৌরবের অধিকার চাঁদপুর বাসি। সকলের আন্তরিকতায় এ সাফল্য অর্জন হয়েছে। চাঁদপুরের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এ সাফল্য অর্জন করায় জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল হাই, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহাদাৎ হোসেন, ডেপুটি কালেক্টর কাজী মো. মোহসীন উজ্জল ও সহকারী কমিশনার সাইফুর রহমান।

গাড়ি চালক কল্যাণ সমিতির পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি মো. মাহবুব আলম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুল মানাœন গাজী, সহ-সভাপতি মো. মানিক, সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের মিয়া, ও সমিতির উপদেষ্টা মো. মালেক পাটওয়ারী, মো. রমজান আলী, ক্যাশিয়ার মোঃ শাহাজান পাটওয়ারী প্রমুখ।

: আপডেট, বাংলাদেশ সময় ৭:০০ এএম, ২৬ অক্টোবর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply