Home / লাইফস্টাইল / রিমান্ড শেষে কারাগারে মাহির ‘স্বামী’
রিমান্ড শেষে কারাগারে মাহির ‘স্বামী’

রিমান্ড শেষে কারাগারে মাহির ‘স্বামী’

চিত্রনায়িকা শারমিন আক্তার নীপা ওরফে মাহিয়া মাহির কথিত স্বামী শাহরিয়ার ইসলাম ওরফে শাওনকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে আদালত।

পুনরায় সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে মঙ্গলবার ঢাকার মহানগর ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এই নির্দেশ দেন।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ দুই দিনের রিমান্ড মঙ্গলবার তাকে আদালতে হাজির করে পুনরায় সাত দিনের রিমান্ড আবেদন করে।

এর আগে গত (২৭ মে) রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনে মাহিয়া মাহি এই মামলাটি করেন। এরপর গ্রেপ্তার হয় শাওন।

মামলায় বলা হয়, গত ২৫ মে তার (মাহিয়া মাহির) বিয়ে হয়। গত ২৭ মে তার বন্ধু আসামি শাহরিয়ার আলমের সঙ্গে তার কিছু ছবি কয়েকটি অনলাইন নিউজপোর্টাল এবং ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়।

এ অবস্থায় দাম্পত্য সম্পর্ক নষ্ট ও তাকে সামাজিকভাবে হেয় করতে তারা এসব করছেন। শাহরিয়ার ছাড়াও তার (শাহরিয়ার) বন্ধু হাসান, আলামিন, খাদেমুল ও শাহরিয়ারের খালাতো ভাই রেজওয়ান জড়িত বলে মাহি ধারণা।

সূত্র জানায়, নায়িকা মাহীর সঙ্গে স্কুলজীবন থেকে শাওনের পরিচয়। তারা উত্তরায় একই স্কুলে লেখাপড়া করেন। মাহীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ধরেই একসময় তাদের মধ্যে প্রেম হয়।

দুজনের মধ্যে সে সময় অন্তরঙ্গ সম্পর্কও ছিল। গত ২৫ মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ী মাসুদ পারভেজ অপুর সঙ্গে মাহীর বিয়ে হয়। এতে শাওন ক্ষুব্ধ হয়ে মাহিকে স্ত্রী দাবি করে তার সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।(ঢাকা টাইমস)

নিউজ ডেস্ক : আপডেট ৯:১২ পিএম, ৩১ মে ২০১৬, মঙ্গলবার

এইউ

Leave a Reply