Home / সারাদেশ / রিকশাচালককে লাঠিপেটা করায় ট্রাফিক পুলিশকে গণপিটুনী
রিকশাচালককে লাঠিপেটা করায় ট্রাফিক পুলিশকে গণপিটুনী

রিকশাচালককে লাঠিপেটা করায় ট্রাফিক পুলিশকে গণপিটুনী

মঙ্গলবার, ০৯ জুন ২০১৫ ১০:২৮ অপরাহ্ন

বগুড়া করেসপন্ডেন্ট :

বগুড়া জেলা শহরে রিকশাচালককে লাঠিপেটা করায় এক ট্রাফিক পুলিশকে গণপিটুনী দিয়েছেন উপস্থিত জনতা। এ ঘটনায় পুলিশ আহত রিকশাচালক ও এক ইন্স্যুরেন্সকর্মীকে আটক করে পুলিশ। শহরের সাতমাথা এলাকায় মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

আটক আহত রিকশাচালককে ছেড়ে দেওয়া হলেও ইন্স্যুরেন্সকর্মীকে পুলিশের ওপর হামলার অভিযোগে আটক রাখা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতমাথায় ট্রাফিক সিগন্যাল অমান্য করায় সেখানে কর্তব্যরত ট্রাফিক কনস্টেবল বাবর আলী রিকশাচালক রুহুল আমিনকে (৩৫) লাঠিপেটা করেন। এতে রিকশাচালক রাস্তায় পড়ে গেলে উপস্থিত জনগণ ট্রাফিক কনস্টেবল বাবর আলীকে গণপিটুনী দেন। এ সময় অপর টহল পুলিশ সদস্যরা বাবর আলীকে উদ্ধার করেন এবং রিকশাচালক রুহুল আমিন ও ইন্স্যুরেন্সকর্মী মঞ্জুরুল হক সিহাবকে (৩০) আটক করে সদর পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

পুলিশের ওপর হামলার অভিযোগে আটক সিহাব জানান, তিনি বগুড়া প্রধান ডাকঘর থেকে রেভিনিউ স্ট্যাম্প কিনে হেঁটে অফিসে যাচ্ছিলেন। এ সময় ট্রাফিক পুলিশকে মারপিটের ঘটনা দেখছিলেন। পরে পেছন থেকে পুলিশ এসে তাকে আটক করে।

বগুড়া সদর ট্রাফিক ফাঁড়ির সার্জেন্ট নাহিদ হাসান জানান, ট্রাফিক পুলিশের ওপর হামলার অভিযোগে সিহাবকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানান তিনি।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না