Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / রান্ধুনীমূড়া উবির সভাপতি সাংবাদিক মুন্সী মোহাম্মদ মনির
রান্ধুনীমূড়া উবির সভাপতি সাংবাদিক মুন্সী মোহাম্মদ মনির

রান্ধুনীমূড়া উবির সভাপতি সাংবাদিক মুন্সী মোহাম্মদ মনির

চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির পৌরসভাধীন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার দুপুরে উপজেলা ই-সেন্টারে আয়োজিত ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন- ২০১৮ অনুষ্ঠানে উপস্থিত সবার সম্মতিক্রমে মুন্সী মো. মনিরকে সভাপতি ঘোষণা করেন প্রিসাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্ আলী রেজা আশরাফী।

মুন্সী মো. মনির পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের মুন্সী বাড়ির মুন্সী মো. তবিব উল্যা মুন্সীর ছোট ছেলে।

তিনি পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, রান্ধুনীমূড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উদিচি শিল্পী গোষ্ঠি উপজেলার শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিজেকে জড়িয়ে দীর্ঘদিন মানবসেবা করে আসছেন। তাছাড়া নানান সংগঠনের দায়িত্ব পালন করে জেলায় ও উপজেলায় বেশ পরিচিতি লাভ করেছেন। জানা যায়, রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য দেলোয়ার হোসেন বিদ্যালয়ের সভাপতি হিসেবে মুন্সী মো. মনিরের নাম প্রস্তাব এবং সংরক্ষিত নারী অভিভাবক সদস্য ফেরদৌসি বেগম উক্ত প্রস্তাব সমর্থন করেন।

নির্বাচনে সভাপতি হিসেবে বিকল্প প্রস্তাব না থাকায় উপস্থিত প্রিজাইডিং অফিসার সর্ব সম্মতিক্রমে মুন্সী মো. মনিরকে আগামী দুই বছরের বিদ্যালয়ের নতুন সভাপতি হিসেবে ঘোষণা করেন।

নির্বাচনে সভ্যগনের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো. আবুল বাসার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম মজুমদার, অভিভাবক সদস্য মঞ্জুর হোসেন মুন্সী, দেলোয়ার হোসেন, মো. ছফি উল্যাহ্, ফজলুল হক মজুমদার, শিক্ষক প্রতিনিধি মো. জসিম উদ্দিন বিএসসি, মো. ফজলুর রহমান ও সংরক্ষিত নারী শিক্ষক আয়েশা আক্তার। এছাড়াও হাজীগঞ্জ উপজেলা গনমাধ্যম কর্মী এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি