Home / চাঁদপুর / রাতে চাঁদপুর শহরে পুলিশের ব্লকরেড অভিযান: আটক ৩
রাতে চাঁদপুর শহরে পুলিশের ব্লকরেড অভিযান: আটক ৩

রাতে চাঁদপুর শহরে পুলিশের ব্লকরেড অভিযান: আটক ৩

চাঁদপুর শহরের বিভিন্নস্থানে জেলা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। শনিবার(১৮ আগস্ট ) রাত ৮ থেকে সাড়ে১০ টা পর্যন্ত এ অভিযান চলে।

পুলিশ সুপার মোঃ জিহাদুল কবিরের নির্দেশে শহরের বড় স্টেশন মোলহেড, যমুনা রোড, টিলা বাড়ি, মাদ্রাসা রোড, জামতলা, কুলি বাগান, লঞ্চঘাটসহ শহরের বিভিন্ন এলাকার বাসা বাড়িতে ও দোকানপাটে এ ব্লকরেড অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বড় স্টেশন মোলহেড এলাকা থেকে তিন মাদকসেবীকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে কয়েক পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।

চাঁদপুর সদর সার্কেল মোঃ আফজাল হোসেন ও চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইন-চার্জ ওয়ালি উল্লাহ অলির নেতৃত্বে অভিযানে অংশ নেন চাঁদপুর মডেল থানার সেকেন্ট অফিসার মনির হোসেন, সিপিআই হারুনুর রশিদ, ডিবির অফিসার ইন-চার্জ, মোঃ মামুন, এস আই কামরুল ইসলাম, এস আই অনুপ চক্রবর্তী, এস আই কামাল উদ্দিন, এস আই বিপ্লব চন্দ্র নাহাসহ চাঁদপুর মডেল থানা ও ডিবি পুলিশের প্রায় অর্ধশত চৌকস পুলিশ সদস্য এ বিশেষ অভিযানে অংশ নেন।

চাঁদপুর সদর সার্কেল মোঃ আফজাল হোসেন জানান, এটি একটি নিয়মিত অভিযান। চাঁদপুরকে মাদক মুক্ত করতে এখন থেকে চাঁদপুরে এমন মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে, এবং বিভিন্ন সময়ে এ অভিযান পরিচালনা করা হবে। এতে কোন মাদকসেবী বা মাদক ব্যবসায়ী কাউকেই ছাড় দেয়া হবেনা।

কবির হোসেন মিজি

Leave a Reply