Home / চাঁদপুর / চাঁদপুরের ক্ষুদে চিত্রশিল্পী ‘ইলিনের’ চিত্র প্রদর্শনী আমেরিকায়
চাঁদপুরের ক্ষুদে চিত্রশিল্পী ‘ইলিনের’ চিত্র প্রদর্শনী আমেরিকায়

চাঁদপুরের ক্ষুদে চিত্রশিল্পী ‘ইলিনের’ চিত্র প্রদর্শনী আমেরিকায়

চাঁদপুরের কৃতি সন্তান ক্ষুদে চিত্রশিল্পী ইফরিত নাওয়ার ইলিনের যৌথ চিত্র প্রদর্শনি আমেরিকা ৩৬৭৫ এ্যারবোরেটিয়াম ডা. ছাসকা মিনেসোটা ৫৫৩১৮ শনিবার ও রোবাবার রাতে অনুষ্ঠিত হচ্ছে। ক্ষুদে চিত্রশিল্পী ইফরিত নাওয়ার ইলিনের বাড়ি চাঁদপুর শহরের নতুনবাজার রহমতপুর কলোনীতে।

তার পিতা জনতা ব্যাংকের কোং অপারেটিভ শাখায় অফিসার হিসেবে কর্মরত ছিলেন এবং মাতা গৃহিণী। ক্ষুদে চিত্রশিল্পী ইফরিত নাওয়ার ইলিন বর্তমানে মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেনীর বিজ্ঞান বিভাগের অধ্যায়নরত।

ক্ষুদে চিত্রশিল্পী ইফরিত নাওয়ার ইলিন ছোটবেলা থেকে পড়ালেখার পাশাপাশি চিত্রাংকন, নৃত্য ও গান নিয়মিত ভাবে চর্চা করে আসছে। তবে বর্তমানে চিত্রাংকন ও গানের মধ্যে রয়েছে। বাবা, মা, ভাই ও খালামনি তারা ছবি আঁকা খুব বেশি পছন্দ করেন।

তাদের ধারনা আজকের ক্ষুদে চিত্রশিল্পী ইলিন একদিন বড় মাপের চিত্রশিল্পী হবেন। ক্ষুদে চিত্রশিল্পী ইফরিত নাওয়ার ইলিন চাঁদপুরে বিভিন্ন চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহন করে পুরস্কার অর্জন করে। তার প্রথম শিক্ষা প্রতিষ্ঠান উদয়ন শিশু বিদ্যালয়। ক্ষুদে চিত্রশিল্পী ইফরিত নাওয়ার ইলিন দেশ-বিদেশের সকলের কাছে দোয়া কামনা করেছেন।

প্রতিবেদক:শরীফুল ইসলাম

Leave a Reply