Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রাজরাজেশ্বর ইউনিয়নে কারামুক্ত ২ নেতাকে সংবর্ধনা
কারামুক্ত

রাজরাজেশ্বর ইউনিয়নে কারামুক্ত ২ নেতাকে সংবর্ধনা

রাজনৈতিক মামলায় সদ্য কারামুক্ত চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. রমজান আলী প্রধানিয়া ও স্বেচ্ছাসেবক দল নেতা মো. খোকন মিয়া এমরানকে দলীয়ভাবে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের ৯নং ওয়ার্ড বাঁশগারি খানবাড়ি স্কুল মাঠে এ আয়োজন করা হয়।

ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়জনে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে কারামুক্ত দুই নেতাকে ফুলের মালা পড়িয়ে বরণ করা হয়।

ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর মাঝির সভাপতিত্বে ও আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. হানিফ বেপারী, মো. ইউসুফ ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল দেওয়ান, ৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হারুণ খান, বিএনপি নেতা হাবিব সরকার, তাঁতীদল নেতা মনির হোসেন প্রধানীয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পদক মুকবুল মাল, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রধানীয়া, হাকিম আলী পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক মো. মুকবুল হোসেন দর্জী, সদস্য মো. তাহের মাঝি, যুবদল নেতা বাচ্চু মিয়া বেপারী, মো. বারেক বেপারী, মো. কুদ্দুস আলী মাঝি, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মিনহাজুল ইসলাম সাদ্দাম, সাংগঠনিক সম্পাদক মো. আলী আহমেদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা তৈয়ব আলী সহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পার্যায়ের নেতা-কর্মীগণ।

স্টাফ রিপোর্টার, ১ ফেব্রুয়ারি ২০২৪