Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন চাঁদপুর সদর ইউএনও
শীতার্ত

শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন চাঁদপুর সদর ইউএনও

মাঘের শীত বাঘের গায়ে কনকনে ঠান্ডা হাওয়া। এবার মানুষের গায়ে অসহায় দুস্থ ও ছিন্নমূল মানুষগুলো তাকিয়ে থাকেন কখন কম্বল আসবে এবং শীত নিবারণ করবে। শীত নিবারণের জন্য ছিন্নগুল মানুষের পাশে কম্বল নিয়ে গভীর রাতে ছুটে বেড়ান প্রশাসন। এই ধারাবাহিকতায়

চাঁদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান এর নির্দেশে ও সহযোগিতায় চাঁদপুর শহরের পৌর ৭নং ওয়ার্ডে গরীব, অসহায়, দুস্থ ও মাদ্রাসার এতিম শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন চাঁদপুর সদর ইউএনও মোঃ শাখাওয়ত জামিন সৈকত।

১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পৌর ৭নং ওয়ার্ড উত্তর শ্রীরামদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিকেল পাঁচটা ৩ মিনিটে অসহায় দুস্থঃ ও মাদ্রাসার এতিম শীতাতদের মাঝে কম্বল বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত সৈকত।

এ সময় তিনি বলেন, ‘অসহায় শীতার্ত মানুষগুলো সবসময় কষ্ট পেয়ে যাচ্ছে। প্রতিবছরের ন্যায় এবারও সরকার শুধু কম্বল নয় সকল সহযোগিতা দিয়ে যাচ্ছে। সরকারের পাশাপাশি বিত্তববানরা যেন এগিয়ে আসে এই গরিব দুখির জন্য । প্রশাসনের নির্দেশক্রমে পুরো অনুষ্ঠানের আয়োজন ও দায়িত্বে ছিলেন জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবক ৭নং ওয়ার্ড টিম লিডার ও জেলা যুবলীগ নেতা এমকে ওয়াসিম। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলার পিআইও মোহাম্মদ রফিকুল ইসলাম, চাঁদপুর জেলা মৎস্যজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহ আলম মল্লিক, পৌর মৎস্য জীবী লীগের সহ-সভাপতি মোহাম্মদ কাশেম দর্জি সহ নেতৃবৃন্দ। শীতের কম্বল পেয়ে অনেক বৃদ্ধ মহিলারা এ সময় দুই হাত তুলে দোয়া করেন।

স্টাফ রিপোর্টার, ১ ফেব্রুয়ারি ২০২৪