Home / উপজেলা সংবাদ / বিশেষ ভিডিও প্রতিবেদন : রাজরাজেশ্বরের ভাগ্য বদলে কে হচ্ছেন জনপ্রতিনিধি?
বিশেষ ভিডিও প্রতিবেদন : রাজরাজেশ্বরের ভাগ্য বদলে কে হচ্ছেন জনপ্রতিনিধি?

বিশেষ ভিডিও প্রতিবেদন : রাজরাজেশ্বরের ভাগ্য বদলে কে হচ্ছেন জনপ্রতিনিধি?

যাতায়াতের জন্য পাকা সড়ক তো দূরের কথা, নেই উল্লেখযোগ্য কোনো মেঠো পথ। নেই কোনো প্রকার যানচলাচল। একমাত্র পায়ে হেঁটেই চলতে হয় এ খানে বসবাসরত মানুষের। চাঁদপুর সদর উপজেলার আওতাধীন হলেও আধুনিক সুযোগ সুবিধা বঞ্চিত এবং অবহেলিত একটি নদীসিকস্তি প্রত্যন্ত চর এলাকায় গঠিত ১৪ নং রাজরাজেশ্বর ইউনিয়ন।

নদীতে মাছ ধরে এবং কৃষি কাজের উপর নির্ভর করেই চলে এখানকার ৪২ হাজার ৩শ’ ৯৪ জন মানুষের জীবনযাপন।

এই ইউনিয়নে বর্তমানে ধানের শীষ প্রতিকে আবুল হোসেন প্রধানীয়া, নৌকা প্রতিকে ইউনিয়ন আ’লীগ সভাপতি হযরত আলী বেপারী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আব্দুর রাজ্জাক চোকদারসহ ৩ চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি নির্বাচনী প্রচারণায় পিছিয়ে নেই সাধারণ ওয়ার্ডের মেম্বার প্রার্থীরাও। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি,
৯টি ওয়ার্ডে সাধারণ মেম্বার পদে প্রতিদ্বন্দিতা করছেন ২৫ প্রার্থী। এ ছাড়াও ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

৩ প্রার্থীর মধ্যে ধানের শীষ প্রতীকের প্রার্থী আবুল হোসেন প্রধানিয়া ব্যস্ততার কারণ দেখিয়ে মিডিয়ার সাথে কোনো প্রকার কথা বলতে চান নি। তবে নির্বাচনী ভোট যুদ্ধের প্রচারণায় বিএনপির এই প্রার্থী অনেকটা অতি আত্মবিশ্বাসী মনোভাব প্রকাশ করেন।

এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১১০৪৫ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৫৮৬৯ জন এবং নারী ভোটার র৫১৭৬ জন। আগামী ৩১ মার্চ মোট ৯টি কেন্দ্রে হবে ভোট গ্রহন।

আসন্ন ইউপি নির্বাচনে চাঁদপুর টাইমস-এর ধারাবাহিক প্রতিবেদনে আজ থাকছে অবহেলিত এ ইউনিয়নের নির্বাচনী হাওয়া।

চাঁদপুর টাইমস-এর ক্যামেরায় ধারণকৃত ইউপি নির্বাচন নিয়ে এখানকার সাধারণ ভোটারদের আশা-আখাঙ্কা, ভাবনা ও প্রত্যাশা
এবং চেয়ারম্যান প্রার্থীদের ভাবনা ও প্রতিশ্রুতির চিত্র।

মুসাদ্দেক আল আকিব, প্রধান বার্তা সম্পাদক

: আপডেট ৬:১৬ এএম, ১২ মার্চ ২০১৬, শনিবার

ডিএইচ