Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়ায় বাংলাদেশি রেস্টুরেন্ট আলতাব উদ্বোধন
মালয়েশিয়ায় বাংলাদেশি রেস্টুরেন্ট আলতাব উদ্বোধন

মালয়েশিয়ায় বাংলাদেশি রেস্টুরেন্ট আলতাব উদ্বোধন

কুয়ালালামপুরের প্রাণকেন্দ্রে মালয়েশিয়ায় বাণিজ্যিক স্থান হিসাবে খ্যাত সেলায়াং পাছার এ অভিজাত রেস্টুরেন্ট আলতাব শুক্রবার (১১ মার্চ) উদ্বোধন করা হয়েছে।

ফিতা কেটে, দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে এর উদ্বোধন করেন দাতু কর্ণেল ইব্রাহিম ফার্ণেল ও লেফ্টেনেন্ট কর্ণেল তুয়ান মোহাম্মদ তিজো। এ সময় উপস্তিতছিলেন, অভিজাত আলতাব রেস্টুরেন্টু’র কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ী মো: মনির বিন আমজাদ হোসেন ও মো: আলতাব হোসেন।

রেস্টুরেন্টু’র কর্ণধার মো: মনির আমজাদ হোসেন বলেন, মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসীরা মালয়, ইন্ডিয়ান খাবার খেয়ে অভ্যস্ত নয়। মালয়েশিয়া সেলায়াং এ অনেক বাংলাদেশি বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছেন। সেলায়াং এলাকায় বসবাসরত প্রবাসীরা চান দেশের রুচিশীল খাবার খেতে। আমরা তাদের কথা বিবেচনা করে এই রেস্টুরেন্ট উদ্বোধন করলাম।

এ ছাড়া মালয়েশিয়ানসহ ইউরোপ, আমেরিকা ও বিভিন্ন দেশ থেকে ঘুরতে আসা পর্যটকদের ও বাংলাদেশি খাবার খুব পছন্দ। সবাই যাতে আমাদের রেস্টুরেন্ট এর খাবার গ্রহণ করতে পারে তার জন্য আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছি। যাতে প্রবাসীরা প্রকৃত বাংলার স্বাদ পায়। প্রবাসীদের রুচির চাহিদার ওপর নির্ভর করে আমাদের ষ্টাফরা রান্না পরিবেশন করবেন।

মনির বলেন,রুচিকর খাবারের জন্য যে কোনো প্রবাসীরা সেলায়াং পাছারএর এই রেস্টুরেন্টে আসতে পারেন। রেস্টুরেন্টটি মধ্যরাত পর্যন্ত খোলা থাকবে বলে রেস্টুরেন্ট এর কর্ণধার জানান।

রেষ্টুরেন্ট উদ্বোধনের সময় প্রবাসী বাংলাদেশী কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্তিত ছিলেন, আলহাজ্ব কামরুজ্জামান কামাল, মকবুল হোসেন মুকুল, রাশেদ বাদল, মনিরুজ্জামান মনির, দেলোয়ার হোসেন মজনু, শওকত হোসেন পান্না, মো: শহিদ উল্লাহ শহিদ, হাজী জাকারিয়া, তালহা মাহমুদ,কাজী সালাহ উদ্দিন, এমদাদুল হক সবুজ মামা, ড: আরিফ, মো: লিটন আজিজ দেওয়ান, মো: কামাল হোসেন, মো: তাজকীর আহমেদ, বিএম বাবুল হাসান, মো: নাজমুল ইসলাম বাবুল,। শাখাওয়াত হক জোসেফ, এস এম আবুল হোসেন, বিজন মজুমদার, মো: আনিছ, রেজাউল হক লায়ন, মো: আবুল হোসেন, মো: বিল্লাল হোসেন, তরিকুজ্জামান মিতুল প্রমুখ।

 

: আপডেট ৩:১৬ পিএম, ১২ মার্চ ২০১৬, শনিবার

ডিএইচ