Home / সারাদেশ / রাজধানীতে পুলিশ এবং সাংবাদিক পরিচয় দিয়ে বাসায় ঢুকে গণধর্ষণ
রাজধানীতে পুলিশ এবং সাংবাদিক পরিচয় দিয়ে বাসায় ঢুকে গণধর্ষণ

রাজধানীতে পুলিশ এবং সাংবাদিক পরিচয় দিয়ে বাসায় ঢুকে গণধর্ষণ

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক | আপডেট: ০৮:৪৪ অপরাহ্ণ, ০২ সেপ্টেম্বর ২০১৫, বুধবার

 

রাজধানীতে পুলিশ এবং সাংবাদিক পরিচয় দিয়ে বাসায় ঢুকে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার বিকেলে ভূক্তভোগী গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করানো হয়েছে।

ভূক্তভোগীর খালা সেলিনা বেগম জানিয়েছেন, তিনি রাজধানীর ঢালকানগর, গেণ্ডারিয়া এলাকায় ৪ তলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন। তার স্বামী পুলক হালদার, গেন্ডেরিয়া থানায় কর্মরত পুলিশ কনস্টেবল। বেশ কিছুদিন থেকে তাদের পারিবারিক বিরোধের কারণে গত ১০ আগস্ট তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এ নিয়ে মামলার পর দেনমোহরের ৩ লাখ টাকার মধ্যে দেড়লাখ টাকা দিয়ে হিসাব চুকান পুলক হালদার।

তিনি আরো অভিযোগ করেন, এরপরও সাংবাদিক রিপন নামের এক স্থানীয় ব্যক্তি বিভিন্ন সময় তাকে ফোন করে এ ব্যাপারে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাতেন। গত শনিবার সন্ধ্যায় সেই সাংবাদিক রিপন, পুলিশের এক সোর্স এবং আরো তিনজন তাদের বাসায় প্রবেশ করে। এসময় তাকে হ্যান্ডকাপও লাগানো হয়। তার বাসায় থাকা ২২ থেকে ২৩ হাজার টাকা নেয়ার পর তাকে এবং তার বাচ্চা ফাতেমা (৪), তাদের পাশের রুমে আটকিয়ে রেখে পাঁচদিন আগে মুন্সিগঞ্জ থেকে আসা তার ভাগনিকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করেন।

তিনি আরো জানান, এ ঘটনার পর তারা বিভিন্ন সময় হুমকি আসছে। বলা হচ্ছে, ঘটনা প্রকাশ হলে তাদের মেরে ফেলা হবে। তাই ভয়ে কাউকে কিছু জানাননি। কিন্তু বিষয়টা ভাগনি জামাই জানার পর আজ (বুধবার) তাকে ঢামেকে নিয়ে আসেন।

এক বছর আগে তার ভাগনির এক রিকশা চালকের সাথে বিয়ে হয় বলেও জানান সেলিনা বেগম।

এ ব্যাপারে জানতে গেণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমরা এমন কোনো অভিযোগ পাইনি।’

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫