Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে লঞ্চ মালিক প্রতিনিধিদের সাথে নৌ-পুলিশের মতবিনিময়
চাঁদপুরে লঞ্চ মালিক প্রতিনিধিদের সাথে নৌ-পুলিশের মতবিনিময়

চাঁদপুরে লঞ্চ মালিক প্রতিনিধিদের সাথে নৌ-পুলিশের মতবিনিময়

আশিক বিন রহিম :

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদকে সামনে রেখে যাত্রী নিরাপত্তায় নৌ পুলিশ-লঞ্চ মালিক প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) বিএম নুরুজ্জামান। বন্দর কর্মকর্তা মোবারক হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল মো. নজরুল ইসলাম।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) মো. নুরুজ্জামান বলেন, দযাত্রীদের মালামাল টানাটানি করা যাবে না। যাত্রী যদি ইচ্ছা করে তার মালামাল কুলি দিয়ে উঠাবেন। তাহলে তার মালামাল কুলি বহন করবে। বাংলাদেশ পুলিশের আইফজ এবং নৌ-পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশেই যাত্রীদের নিরাপত্তার বিবেচনায় এ মতবিনিময় সভা করা হচ্ছে। লঞ্চঘাটে কোনোপ্রকার অনিয়ম দেখলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। পল্টুনে কোনোপ্রকার হকার প্রবেশ করতে পারবে না। সিএনজি যাত্রীরা যেনো যাত্রীদের মালামাল টানাটানি না করে। লঞ্চঘাট ছাড়াও দুটি ফেরিঘাটে যেনো যাত্রী নিরাপত্তায় সমস্যা না হয়। এছাড়াও মলম পার্টি ও অজ্ঞান পার্টি থেকে যাত্রীদের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীকে সচেতন হতে হবে।’

সভায় আরো বক্তব্য রাখেন বিআইডব্লিওটিএ হরিনা ফেরীঘাট ম্যানেজার কেএম ইমরান, নৌ ফাঁড়ির এসআই মো. মোশারফ হোসেন, সময় লঞ্চ মালিক প্রতিনিধিদের থেকে বক্তব্য রাখেন আলী আজগর, বিপ্লব সরকার, কালু বকাউল, ইউসুফ আলী বেপারী, শাহআলম মিজি, শওকত বেপারী, শাহআলম চোকদার, খোকন মিজি, দোলোয়ার মোল্লা, কালু ্েবপারী ও হানিফ মিয়া।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৯:০০ অপরাহ্ন, ২১ জুন ২০১৫, রোববার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না