Home / চাঁদপুর / যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ : চাঁদপুরে কর্মসূচি
jubodol-1

যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ : চাঁদপুরে কর্মসূচি

জাতীয়তাবাদী যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ মঙ্গলবার। ১৯৭৮ সালের এই দিনে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবকদের নিয়ে এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন। এ উপলক্ষে কেন্দ্রীয় যুবদল সারাদেশে ২ দিনের কর্মসূচি ঘোষণা করেছে। সোমবার সংগঠনের দফতর সম্পাদক কাজী রফিক স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, সকাল ৬টায় কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ১০টায় যুবদলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শেরেবাংলা নগরের সমাধি জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে। এ সময় বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান উপস্থিত থাকবেন। বৃহস্পতিবার দুপুর ২টায় ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব সারাদেশে যুবদল নেতাকর্মীদেরকে প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথভাবে পালন করতে অনুরোধ জানিয়েছেন। এছাড়া কেন্দ্রীয় কর্মসূচিগুলোতে যথাসময়ে অংশগ্রহণের জন্য ঢাকা মহানগর যুবদলের সব পর্যায়ের নেতাকর্মীকে অনুরোধ করেছেন।

চাঁদপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি

কর্মসূচির মধ্যে রয়েছে কাল সকাল ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দুপুর ৩টায় দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালী, বিকাল ৪টায় জেলা বিএনপি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। উপস্থিত থাকবেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়কদ্বয়সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০১:২৩ পিএম,২৭ অক্টোবর ২০১৫, মঙ্গলবার

 এমআরআর