Home / চাঁদপুর / চাঁদপুরে যুগান্তরের ১৮ তম বর্ষে পদার্পণে র‌্যালি ও আলোচনা
চাঁদপুরে যুগান্তরের ১৮ তম বর্ষে পদার্পণে র‌্যালি ও আলোচনা

চাঁদপুরে যুগান্তরের ১৮ তম বর্ষে পদার্পণে র‌্যালি ও আলোচনা

চাঁদপুরে দৈনিক যুগান্তরের ১৮তম বর্ষে পদার্পণে বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালিটি শহরের মাতৃপীঠ বালিকা উচ্চ বিদ্যালয় হতে বের করা হয় এবং আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী।

র‌্যালি পূর্ব আলোচনায় প্রধান অতিথি আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী তার বক্তব্যে বলেন, সংবাদপত্র জাতির বিবেক হিসেবে কাজ করছে। আর যুগান্তরকে দেখে আসছি তার প্রতিষ্ঠকাল থেকেই দেশের সাধারণ নির্যাতিত মানুষের পাশে থেকেছে এবং সাহসী ভূমিকা রেখে আসছে। পত্রিকাটি যেমন দল নিরপেক্ষ তেমনি সারাদেশে এর সংবাদকর্মীরা অনেক মেধাবী ও সাহসী।

যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি অ্যাডভোকেট সেলিম আকবরের সভাপতিত্বে ও যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকিরের পরিচালনায় সভায় অংশ নেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী ও মাতৃপীঠ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, বিএম হান্নান, সহ-সভাপতি রহিম বাদশা, সোহেল রুশদী, সাধারণ সম্পাদক জিএম শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, যুগান্তর স্বজন সমাবেশের জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বদরুল আলম চৌধুরী, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি আবদুল আউয়াল রুবেল, জিটিভির প্রতিনিধি রিয়াদ ফেরদৌস, চাঁদপুর জমিনের ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদ আলম, মোহনা টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু, সাংবাদিক আলমগীর হোসেন পাটোয়ারী প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি
।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ৫৯ পিএম, ০১ফেব্রুয়ারি ২০১৭ বুধবার
এইউ

Leave a Reply