Home / উপজেলা সংবাদ / জিয়ার মতার্দশের বাইরে রাজনীতি করেছে তারা বিএনপি থেকে ছিটকে পড়ছে

জিয়ার মতার্দশের বাইরে রাজনীতি করেছে তারা বিএনপি থেকে ছিটকে পড়ছে

মেহেদী হাছান, হাজীগঞ্জ (চাঁদপুর) :

‘যারা শহীদ জিয়ার মতার্দশের বাইরে রাজনীতি করেছে তারা বিএনপি থেকে ছিটকে পড়েছে’ বলে মন্তব্য করেছেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার প্রধান সম্মন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক।

তিনি আরো বলেন, ‘বিগত আন্দোলনে যারা সম্পৃক্ত ছিলেন না, তারা এখন বিএনপি দাবি করছে। আর এতে হাজীগঞ্জ-শাহরাস্তি তথা বিএনপি নেতা-কর্মীদের মাঝে বিশৃংখলা সৃষ্টি করছে। যারা এ ধরনের বিশৃংখলা করে যাচ্ছে তাদেরকে কখনোই নেতা-কর্মীরা মেনে নেবে না।’

উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র আব্দুল মান্নান খাঁন বাচ্চুর সভাপতিত্বে ও সাবেক উপজেলা যুবদলের সভাপতি আবু নাফের শাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মাহমুদ হোসেন, সহ-সভাপতি মুজাম্মেল হক মোহন চৌধুরী, কেন্দ্রীয় ওলামা দলের সহ-সভাপতি মাওলানা নজরুল ইসলাম তালুকদার, পৌর বিএনপির আহবায়ক মো. আব্দুর রহমান মিয়াজি, সদস্য সচিব মো. নাদিম উল্লা নাদিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মুজাম্মেল হোসেন পরান মজুমদার, মাওলানা আবু জাফর ছিদ্দিকি, বিএনপি নেতা মো. ইমাম হোসেন লিটন, উপজেলা যুবদলের সভাপতি মো. আক্তার হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মো. হুমায়ন কবির সুমন, উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি মো.বিল্লাল হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, উপজেলা ছাত্রদলের আহবায়ক ও জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. আবু ছায়েম মিয়াজি ২নং বাকিলা ইউনিয়ন ছাত্রদল নেতা মো.আব্দুল কাদের দেওয়ান প্রমুখ।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৯:৫৩ অপরাহ্ন, ২০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ০৪ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি