Home / উপজেলা সংবাদ / যারা জিয়ার আদর্শকে ভুলে রাজনীতি করে তারা বিএনপি থেকে বিতাড়িত হবে
যারা জিয়ার আদর্শকে ভুলে রাজনীতি করে তারা বিএনপি থেকে বিতাড়িত হবে

যারা জিয়ার আদর্শকে ভুলে রাজনীতি করে তারা বিএনপি থেকে বিতাড়িত হবে

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

হাজীগঞ্জ-শাহরাস্তির সাবেক সাংসদ ও প্রবীণ বিএনপি নেতা এমএ মতিন বলেছেন, ‘যারা শহীদ জিয়ার আদর্শকে ভুলে রাজনীতি করে তারাই একদিন বিএনপি থেকে বিতাড়িত হবে।

তিনি শনিবার হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যাগে শোকসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, ‘বর্তমান সরকার গণতন্ত্রের বাইরের সরকার। আগামী দিনে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে মধ্যবর্তী নির্বাচনের ডাক দেবে তাতে আমরা সবাই একজোটে থেকে কাজ করে যাবো। হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকায় নতুন নেতৃত্বের মাধ্যমে এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস। তাই আপনারা সঠিক নেতৃত্বের পেছনে থেকে কাজ করে যাবেন।’

এ সময় তিনি প্রয়াত উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলমের মৃত্যুকে মেনে নিতে কষ্ট হয় বলে উল্লেখ করে তার জন্যে দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহবায়ক ড. মো. আলমগীর কবির পাটোওয়ারীর সভাপতিত্বে ও পৌর বিএনপি নেতা মনির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইমাম হোসেন, ইবনে মিজান রনি, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ছিদ্দিকুর রহমান, উপজেলা যুবদলের আহবায়ক নাজমুল আলম চেীধুরী, পৌর যুবদলের আহবায়ক বিল্লাল হোসেন পাটোয়ারী, ছাত্রদল নেতা জিসান আহমেদ ছিদ্দিকী, মো. সুমন প্রমুখ।

আপডেট :   বাংলাদেশ সময় : ১০:৩১ অপরাহ্ন, ২০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ০৪ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি