Home / বিশেষ সংবাদ / যশোরে সাপের গণবিক্ষোভে ঘরছাড়া পরিবার : সাপের দখলে ঘর
যশোরে সাপের গণবিক্ষোভে ঘরছাড়া পরিবার : সাপের দখলে ঘর

যশোরে সাপের গণবিক্ষোভে ঘরছাড়া পরিবার : সাপের দখলে ঘর

‎Monday, ‎20 ‎July, ‎2015  02:43:48 AM

চাঁদপুর টাইমস, যশোর:

আজব কারবার! যা কখনো শোনা যায়নি তা-ই এবার ঘটলো। প্রতিবেদনটি পড়ে হয়তো অবাক হতেই পারেন কিন্তু এমন আজব ঘটনাটি ঘটেছে যশোরে। সাপের গণবিক্ষোভে ঘরছাড়া গোটা পরিবার।

সাপ মেরে বেকায়দায় পড়েছে পরিবারটি। পাঁচদিন ধরে ঘরের ত্রিসীমানায় পরিবারের কেউ পা রাখতে পারেননি। ঢোকার যে চেষ্টা করেননি তা নয়। কিন্তু সে ঘর এখন সাপেরই দখলে। প্রাণের ভয়ে তাই ঘরছাড়া মোকাদ্দেস মোল্লার পরিবার।

এক কাক মারলে চারপাশ থেকে হাজারটা কাক চলে আসে। হনুমান মারলে বা মরলে জড়ো হয়ে যায় একদল হনুমান। তাই বলে সাপও! হ্যাঁ, এমনটাই হয়েছে যশোরের অভয়নগরের গাজীপুর গ্রামে মোকাদ্দেস মোল্লার বাড়িতে।

মোকাদ্দেস মোল্লার ছেলে তারিকুল জানান, সোমবার সকালে বাড়ির পাঁচিলে সাপ বাইতে দেখে তিনি সাপটিকে পিটিয়ে মেরে ফেলেন। এর আধ ঘণ্টা পর সেখান দিয়ে আর একটি সাপকে যেতে দেখেন তারিকুল।

এর কিছুক্ষণের মধ্যেই গোটা বাড়িতে ২০-২৫টি সাপ জড়ো হয়। অবস্থা বেগতিক দেখে বাড়িতে থাকার কেউ ঝুঁকি নেননি। বাড়িতে সাপ জড়ো হওয়ার খবর শুনে কৌতূহলে ভিড় জমায় লোকজন। কিন্তু ভয়ে কেউই ঘরে ঢুকতে সাহস পাননি।

প্রত্যক্ষদর্শী কাউন্সিলর মুজিবর রহমান গণমাধ্যমকে জানান, সত্যিই আজব ঘটনা! এক সাপের জন্য দল বেঁধে সাপ দল।

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না