Home / সারাদেশ / যশোরে এইচএসসি পরীক্ষার্থীকে পুলিশের গুলি
যশোরে এইচএসসি পরীক্ষার্থীকে পুলিশের গুলি

যশোরে এইচএসসি পরীক্ষার্থীকে পুলিশের গুলি

‎Monday, ‎25 ‎May, ‎2015  09:34:05 PM

চাঁদপুর টাইমস, যশোর :

এইচএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে যশোরে এক ছাত্রকে আটক করে পুলিশ ডান পায়ে গুলি করেছে।

সোমবার বিকেলে গুলিবিদ্ধ অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ সাব্বির হোসেন সোহান (১৭) যশোরের কেশবপুর ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছেন। তিনি মণিরামপুরের ভোজগাতি ইউনিয়নের হুরগাতি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

আহত সাব্বির হোসেন সোহান সাংবাদিকদের জানান, সোহান রোববার কেশবপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলো।

এ সময় কেশবপুর বাজারের দক্ষিণ পাশ থেকে মণিরামপুর থানা পুলিশ তাকে আটক করে। এরপর তাকে মারধর ও গুলি করলে অজ্ঞান হয়ে যান। সোমবার সকালে তার জ্ঞান ফিরলে বুঝতে পারেন মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে রয়েছেন। পরে তার স্বজনদের খবর দেয়া হয়। সোমবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের চাচাতো ভাই সেলিম বলেন, থানা থেকে পুলিশ তার ভাইকে আটকের কথা জানালেও কি কারণে তাকে আটক করা হয়েছে তা বলা হয় নি।

মণিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা খবির আহম্মেদ জানান, সোহানের নামে চারটি নাশকতা মামলা রয়েছে। জনগণ তাকে ধরে গণপিটুনি দিয়েছিলো। পুলিশের বিরুদ্ধে উঠা অভিযোগ সঠিক নয় বলেও মন্তব্য করেন।

চাঁদপুর টাইমস : এসএ/ এমআরআর/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।