Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবে উপসচিব মোহাম্মদ আব্দুল হাইকে সংবর্ধনা
চাঁদপুর প্রেসক্লাবে উপসচিব মোহাম্মদ আব্দুল হাইকে সংবর্ধনা

চাঁদপুর প্রেসক্লাবে উপসচিব মোহাম্মদ আব্দুল হাইকে সংবর্ধনা

চাঁদপুরের তরুন সমাজের পক্ষ থেকে জেলা প্রশাসক কার্যালয়ের বিদায়ী জনপ্রশাসন পদক প্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) মোহাম্মদ আব্দুল হাইকে শনিবার (৯ ডিসেম্বর) সকাল ৯টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে সম্মাননা প্রদান করা হয়েছে।

ইউএনবি’র ন্যাশনাল ডেস্ক ইনর্চাজ রাশদে শাহরিয়ার পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাই।

তিনি দীর্ঘ সময় চাঁদপুরে চাকরিকালীন স্মৃতচারণ করনে। এ সময় তিনি বলেন, চাঁদপুরকে ভালোবেসে আজ আমি ধন্য। আমি সবসময় দেখেছি মানুষ আসলে বরণ করে কিন্তু আমার বেলায় দেখলাম তার উল্টোটা। আমি আসলে চাঁদপুরকে আপন করে নিয়েছিলাম। চাঁদপুররে মানুষ অনেক ভালো, সম্মান দিতে জানে। আমি আমার চাঁদপুরের কর্মজীবনে আপনাদরে সহযোগিতা পেয়েছি। আমি চাঁদপুর বাসীর জন্য চেষ্টা করছি ভালো কিছু উপহার দেয়ার জন্য, সময় স্বল্পতার কারণে সর্ম্পূণ করতে পারিনি। এজন্য আমি চাঁদপুরবাসীর কাছে ঋণী।

অতিথিদের মধ্যে বক্তব্যে রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম শাহিন, সাবকে সভাপতি বিএম হান্নান, চাঁদপুর প্রেসক্লাবরে সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহলে রুশদী, জেলা প্রশাসক কার্যালয়রে আইসটি সহকারী প্রোগ্রামার মো. হারুন রশিদ, শাহমাহমুদপুর পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শক মো. জাকির হোসেন, ঢাকা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনরে পক্ষ থেকে বিদায়ী জনপ্রশাসন পদকপ্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক(উপসচিব) মোহাম্মদ আব্দুল হাইকে ফুলেল শুভেচ্ছা জানান।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ৩০ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৭, শনিবার
এইউ