Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মোহনপুরে মেঘনায় নিখোঁজের ৫ দিন পরে যুবকের মরদেহ উদ্ধার
মেঘনায়

মোহনপুরে মেঘনায় নিখোঁজের ৫ দিন পরে যুবকের মরদেহ উদ্ধার

নিখোঁজের পাঁচদিন পর চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদী থেকে আশিক নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মোহনপুর নৌ-পুলিশ ।

বুধবার (৬ মার্চ) দুপুর ১২টার সময় মোহনপুর নৌ-পুুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মোঃ মনিরুজ্জামান পিপিএম এর নেতৃত্বে নৌপুলিশ লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম আশিক (২২) বলে শনাক্ত করেছেন তার স্বজনরা। আশিক ঢাকার নামা শ্যামপুর থাকতেন। তার পিতার নাম মৃত -শাহ আলম,তার গ্রামের বাড়ি চাঁদপুর রঘুনাথপুর ইউনিয়নের মধ্য রঘুনাথপুর। তারা এক ভাই ২ বোন।

জানাযায়, চরমোনাইর মাহফিলে তিনি এসেছিলেন ঢাকা থেকে। মাহফিল শেষে গত ২ মার্চ (শনিবার ) বরিশাল থেকে সকাল সাড়ে ১০টার সময় এমভি পারাবত-১৮ লঞ্চযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। ওই দিন ২রা মার্চ শনিবার বিকেল ৫টার সময় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাহাদুরপুর মেঘনা নদী বরাবর আসার পর আছর নামাজের ওযু করার জন্য লঞ্চের পিছনে নদী থেকে বালতি দিয়ে পানি উঠাতে গেলে সাঁতার না জানা আশিক নদীতে পড়ে যায়। আশিক সাঁতার জানতো না। এরপর লঞ্চ থেকে ৯৯৯ ফোন দেন সাথে থাকা সফর সঙ্গিরা। অনেক খোঁজাখুঁজি করেও তার সদ্ধান মেলেনি । সে থেকে তিনি নিখোঁজ ছিলেন। আজ বুধবার (৬ মার্চ) দুপুরে নিখোঁজের ৫ দিনের মাথায় লাশটি বাহাদুরপুর মেঘনা নদীতে ভেসে উঠে। পরে তাঁর লাশ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা মোহনপুর নৌ-পুলিশকে সংবাদ দিলে মোহনপুর নৌপুলিশ লাশটি উদ্ধার করে। এরপর নিহত যুবকের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আশিকের লাশ শনাক্ত করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর উপজেলার মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুজ্জামান পিপিএম। নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান পিপিএম জানান স্বজনরা লাশ নেওয়ার জন্য এসেছেন। আইনি প্রক্রিয়া চলছে। আইনি প্রক্রিয়া শেষ করে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নিজস্ব প্রতিবেদক, ৬ মার্চ ২০২৪