Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মো. রাকিব মাঝির ব্যাপক গণসংযোগ
গণসংযোগ

মো. রাকিব মাঝির ব্যাপক গণসংযোগ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ইব্রাহিমপুর ইউনিয়নে ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেছে চেয়ারম্যান প্রার্থী তরুণ ছাত্রনেতা মো. রাকিব মাঝি।

৬ মার্চ বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ইব্রাহিমপুর ইনিয়নের ৪ থেকে ৯নং ওয়ার্ডের প্রতিটি এলাকার গণ্যমান্য ব্যক্তি ও মুরব্বীদের সাথে নিয়ে ইউনিয়নের প্রত্যন্ত চর এলাকায় এ গণসংযোগ করেন।

এসময় তিনি ইব্রাহিমপুর ইউনিয়নে চরমুকুন্দী, কোম্পনীর চর, ঈদগাহ বাজার, চরফতেজংপুর, আলুর বাজার, টেকের বাজারসহ প্রতিটি হাট-বাজার, পাড়া-মহল্লায় সকল শ্রেণীপেশার মানুষদের সাথে কুশল বিনিময় শেষে দোয়া এবং ভোট কামনা করেন।

এসময় ইব্রাহিমপুর ইউনিয়নবাসীও তরুণ ছাত্রনেতা মো. রাকিব মাঝিকে ভালোবাসায় ও মমতায় বুকে জড়িয়ে নেন। শ্রমজীবী মানুষের ভালোবাসা-মমতায় সিক্ত হন তরুণ এ ছাত্রনেতা।

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেন, আমি আপনাদের সেবক হিসেবে কাজ করার লক্ষ্য নিয়ে আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আজকে আপনাদের কাছে দোয়ার জন্য এসেছি।আপনাদের সন্তান হিসেবে আজকে আপনারা আমাকে যে ভালোবাসা ও মমতা দিয়েছেন তাতে আমি আনন্দিত এবং অভিভূত। আমি আমৃত্যু আপনাদের পাশে থেকে, আপনাদের সেবা করে এই ঋণ শোধ করবো ইনশাআল্লাহ্।

রাকিব মাঝি আরো বলেন, আমি ছোটবেলা থেকেই মানুষের জন্য কাজ করার স্বপ্ন দেখতাম। আমার বাবা একজন জনপ্রতিনিধি হওয়ায় সেই ছোটবেলা থেকেই আমি মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। দেশ ও মানুষের কল্যানে আমার সেই স্বপ্নকে আরো বড় পরিসরে নিয়ে যেতেই আমি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে সততা এবং নিষ্ঠার সাথে মানুষের সেবায় নিজেকে নিয়জিত রাখবো, ইনশাআল্লাহ।

মো. রাকিব মাঝির নির্বাচনি গণসংযোগে ইব্রাহিমপুর ইউনিয়নের প্রতিটি এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৬ মার্চ ২০২৪