Home / সারাদেশ / কুমিল্লায় দুই সংসদ সদস্যকে নাগরিক সংবর্ধনা প্রদান
সংসদ

কুমিল্লায় দুই সংসদ সদস্যকে নাগরিক সংবর্ধনা প্রদান

কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এবং কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য জাহাঙ্গীর আলম সরকারকে নাগরিক সংবর্ধনা প্রদান করেছে কুমিল্লাস্থ মুরাদনগর উপজেলা কল্যাণ সমিতি।

কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মঙ্গলবার সন্ধ্যায় এ সংবর্ধনা প্রদান উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইউম খসরু, প্রবীন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আওয়াল, আওয়ামীলীগ নেতা তারিকুল ইসলাম দিপু প্রমুখ। এডভোকেট এসটি আহমেদ ফয়সালের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মাসুকুল ইসলাম মাসুক, ভিপি জাকির হোসেন চেয়ারম্যানসহ আরো অনেকে।

এসময় এমপি বাহার ও এমপি জাহাঙ্গীর সরকারকে সামাজিক সাংস্কৃতিক সংগঠন ঐতিহ্য কুমিল্লার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলম ইমরুল ও সদস্য মুইদ আহমেদ। এছাড়াও কুমিল্লাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জাননো হয়।

এসময় কুমিল্লা সিটি নির্বাচনকে ইঙ্গিত করে কুমিল্লায় বসবাসরত মুরাদনগর উপজেলাকবাসীকে উদ্দেশ্য করে এমপি জাহাঙ্গীর আলম সরকার বলেন, এমপি বাহার সবসময় মুরাদনগরবাসীর সুখে দঃখে পাশে থেকেছেন। আগামী দিনে বাহার ভাই যে নির্দেশনা দেবেন মুরাদনগরবাসী সেই অনুযায়ী কাজ করবেন। উল্লেখ্য যে, কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদে বাস প্রতীকে নির্বাচন করছেন সদর আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এর মেয়ে তাহসিন বাহার সূচনা।

এসময় সংবর্ধিত দুই সংসদ সদস্য বিগত নির্বাচনে তাদের ভোট দিয়ে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ০৬ মার্চ ২০২৪