Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মোহনপুরের মানুষ নৌকাকে কখনই নিরাশ করে নাই : মায়া চৌধুরী
নৌকাকে

মোহনপুরের মানুষ নৌকাকে কখনই নিরাশ করে নাই : মায়া চৌধুরী

চাঁদপুর-২ আসনের (মতলব উত্তর-দক্ষিণ) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক মন্ত্রী ও দলের উপদেষ্টা মন্ডলীর সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, এই মোহনপুর ইউনিয়নে নৌকা ছাড়া আর কারো কোন অস্তিত্ব নাই। তাই এই ইউনিয়নের সবচেয়ে বেশি ভোট নৌকারই পাওয়ার কথা। এই ইউনিয়নের কোন ভোটই যেন নৌকার বাদ না যায়। আগে হচ্ছে নিজের ঘর শক্তিশালী করা। ঘর যদি ভালো থাকে, সব জায়গায় ভালো থাকে। এই নির্বাচনেই সবাইকে বুঝিয়ে দিতে হবে এই মোহনপুরে সবাই এক, অভিন্ন। বাংলাদেশের মানুষ নির্বাচন, গণতন্ত্র ও ভোটের পক্ষে। কোনো চক্রান্তকারী যেন নির্বাচনী পরিবেশ বিনষ্ট করতে না পারে, সেজন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তারা যত ভোটের বিপক্ষে থাকবে, আমরা ততটাই ভোট বিপ্লব ঘটাবো।

তিনি সোমবার (১ জানুয়ারি) সকালে চাঁদপুরের মতলব উপজেলার মাথাভাঙ্গা মোহনপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এক উঠান বৈঠক এই কথা বলেন। ৭ নং মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ এই বৈঠকের আয়োজন করে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, এই মোহনপুর ইউনিয়নেই আমার জন্ম, এই ইউনিয়নেই হয়তো আমার মৃত্যু হবে। তাই এই ইউনিয়নে এসে ভোট চাওয়া আমার জন্য লজ্জাজনক বিষয়। এখানে তো আমার হয়ে আপনারা সবাই যার যার আত্মীয়-স্বজনের কাছে নৌকা মার্কায় ভোট চাইবেন। মোহনপুর ইউনিয়নের দায়িত্ব হচ্ছে মতলবের বাকি ১৩ টি ইউনিয়ন ও পৌরসভায় নৌকার জন্য কাজ করা। তাই আগামী ২-৩টা দিন আপনারা বসে না থেকে অন্যান্য ইউনিয়নগুলোতে নিজেদের আত্মীয়-স্বজনদের কাছে গিয়ে যদি ভোট চান, তবে আপনারাই অনেক ভোটের ব্যবস্থা করতে পারেন।

তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি ইনশাআল্লাহ, মোহনপুরের মানুষ নৌকাকে কখনই নিরাশ করে নাই। ১৯৮৬ সালের নির্বাচনেও এই মোহনপুরে নৌকা শতকরা ৯৫ ভাগ পেয়েছে। ১৯৯১ সালেও শতকরা ৯১ ভাগ ভোট নৌকায় পড়েছে। ১৯৯৬ সালে শতভাগ ভোট পড়েছে। ২০০৮ সালেও আপনারা নৌকাকে বিপুল ভোটে জয়যুক্ত করছেন। তাই এবার আশা করবো, মোহনপুর নৌকায় ভোট দিয়ে রেকর্ড সৃষ্টি করবে। তাই আগামী ৭ তারিখের নির্বাচনে সবাই উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্র্রে গিয়ে ভোট দিবেন।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা হাফিজুল তপাদার, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরিফ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি রাদেশ্যাম চন্দ্র সাহা, সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন, ইউপি সদস্য জিল্লুর রহমান,যুবলীগ নেতা হোসেন প্রমানিক, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অলি উল্লাহ অলি প্রমূক। অনুষ্ঠান পরিচালনা করেন মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন হাওলাদার।

নিজস্ব প্রতিবেদক, ২ জানুয়ারি ২০২৪