Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘মোহনপুরের মানুষ আমাদের ঘরের মানুষ, সবার দায়িত্ব নৌকাকে বিজয়ী করা’
মোহনপুরের

‘মোহনপুরের মানুষ আমাদের ঘরের মানুষ, সবার দায়িত্ব নৌকাকে বিজয়ী করা’

চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও মায়া চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্ত্রী সুবর্ণা চৌধুরী বীণা বলেছেন, মোহনপুরের মানুষ আমাদের ঘরের মানুষ। মোহনপুর আমাদের ঘর। শুধু আমাদের নয়, মোহনপুরের আপনারা যারা আছেন তাদের সবারই দায়িত্ব নৌকাকে বিজয়ী করা।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের পক্ষে আয়োজিত উঠান বৈঠকে তিনি একথা বলেন।
মোহনপুর ইউনিয়নের ৩নং মুদাফর গ্রামের সর্বস্তরের জনগণের ব্যানারে মুদাফর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বক্তৃতার শুরুতে সুবর্ণা চৌধুরী বীণা জানান, এই বৈঠকে প্রধান অতিথি হিসেবে আসার কথা ছিল তার শাশুড়ি ও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সহধর্মিণী পারভীন চৌধুরীর। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তিনি উপস্থিত হতে পারেননি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ৭ তারিখ জাতীয় নির্বাচন। আপনাদের প্রিয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম নৌকা প্রতীক নিয়ে এখানে এসেছেন। জননেত্রী শেখ হাসিনা যাচাই-বাছাই করেই তাকে নৌকা দিয়েছেন।

এলাকাবাসীকে উদ্দেশ করে সুবর্ণা চৌধুরী বলেন, যদি কেউ বা কারা আমাদের পরিবারের সদস্য বলে পরিচয় দিয়ে আপনাদের ক্ষতি করে থাকে, তাহলে সেজন্য আমরা ক্ষমাপ্রার্থী। তবে এই ভুলভ্রান্তি আগামীতে আর থাকবে না। এই ভুলভ্রান্তি আর ক্ষতি যেন সামনে আর না বাড়ে সেজন্য আমি এর দায়িত্ব নিলাম। তিনি বলেন, আমরা এবার বিশেষভাবে নজর দেব – কে আপনাদের ক্ষতি করছে, কে আপনাদের সমস্যা করছে। সেই সমাধান আমরা করব। আপনাদের দায়িত্ব আমাদের পক্ষ থেকে নৌকার প্রচারণা করা।
সুবর্ণা চৌধুরী বলেন, এই এলাকার সকল উন্নয়ন করেছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। এটা দৃশ্যমান। আপনারা বিচলিত হবেন না, সাহস হারাবেন না, আপনাদের সকল সমস্যার সমাধান আমরা করব ইনশা আল্লাহ।

উঠান বৈঠকে সভাপতিত্ব করেন মুদাফর গ্রামের মুরব্বি নাছির উদ্দীন সরকার। এসময় সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর কন্যা রিয়া চৌধুরী,মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারবীন চৌধুরী, সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী,আলী আহম্মদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তোফায়েল আহমেদ, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ অলি উল্লাহ অলি, ছাত্রলীগ নেতা সাব্বির তপাদার,আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ সর্বস্তরের এলাকাবাসী উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ৪ ডিসেম্বর ২০২৪