ফরিদগঞ্জে মোটরসাইকেল-পিকআপের সংষর্ষে নিহত ১ : আহত ২

চাঁদপুরের ফরিদগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন হতাহত হয়েছে। ৭ মে শনিবার দুপুরে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের লাড়ুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল চালক মো. আমিন দেওয়ান (১৮)এর মৃত্যু হয় এবং সাথে থাকা ২ আরোহী আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে ওই ইউনিয়নের আলমগীর ভূঁইয়ার বাড়ির সামনে পিকআপভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর পিকাআপ ভ্যানটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা মোটর সাইকেল চালক ও আরোহীদের উদ্ধার করে নিকটস্থ হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক মো. আমিন দেওয়ানকে মৃত ঘোষনা করেন এবং মোটরসাইকেল আরোহী মো. রাকিবুল ইসলাম ও রাশেদ গুরুতর আহত থাকায় হাসপাতালে ভর্তি দেন।

নিহত মোটরসাইকেল চালক মো. আমিন দেওয়ান চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের প্রবাসী মো. মিজানুর রহমান দেওয়ানের ছেলে এবং মোটরসাইকেল আরোহী মো. রাকিবুল ইসলাম (২২), পিতাঃ মোক্তার আহম্মদ ও রাশেদ খান (২৫), পিতাঃ শাহাজান খান পাশ্ববর্তী হাইমচর উপজেলার কমলাপুর গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার তদন্ত (ওসি) প্রদীপ মন্ডল জানান, উক্ত স্থানে অজ্ঞাত পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিন জন রাস্তার পাশে ছিটকে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মোটরসাইকেল চালক আমিনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহতের পরিবারের লোকজন ময়না তদন্ত চাড়া লাশ দাফনের জন্য বিজ্ঞ এডিএম বরাবর লিখিত পত্র দিয়েছেন। নিহতের ঘটনায় পরিবারের লোকজন লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রতিবেদক: শিমুল হাছান, ৭ মে ২০২২

Share