Home / চাঁদপুর / চাঁদপুরে দ্য অপটিমিস্টসের অসহায় মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান
দ্য অপটিমিস্টসের অসহায় মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান

চাঁদপুরে দ্য অপটিমিস্টসের অসহায় মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান

আমেরিকার (ইউএসএ) ‘দ্য অপটিমিস্টস’একটি সামাজিক সংগঠনবাংলাদেশের বিভিন্ন জেলায় অসহায় ,গরীব, দুস্থ ও সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষাথীর্দের সেবা দিয়ে আসছে।

সে প্রেক্ষিতে শনিবার (২৮ অক্টোবর) চাঁদপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অসহায়, গরীব, দুস্থ ও সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষাথীর্দেরকে চাঁদপুর জেলা শাখার ‘দ্য অপটিমিস্টস’ ২২ শিক্ষার্থীদের মাঝে ২ লক্ষ ৮হাজার টাকা বিতরণ করেন।

দপুর সদর নিবার্হী কর্মকর্তা কানিজ ফােেতমার সহযোগিতায় ও চাঁদপুর জেলা শাখার ‘দ্য অপটিমিস্টস’ আয়োজনে ২৮ অক্টোবর দুপুর ২টায় চাঁদপুর সদর পরিষদের মিলায়তনে অসহায় মেধাবী শিক্ষার্থীদের সহায়তা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্যে রাখেন, চাঁদপুর জেলা শাখার ‘দ্য অপটিমিস্টস’ পরিচালক, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম।

শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, বাংলাদেশে শিক্ষা ক্ষেত্রে বিকাশ ঘটানোর জন্য ‘দ্য অপটিমিস্টসের অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে এগিয়ে এসেছে। তোমরা যেন পৃথিবীতে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারো। সমাজ ও জাতির কল্যাণে এগিয়ে আসতে হবে।

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তান কি করে না করে তার খোজ খবর আপনাদেরই নিয়মিত নিতে হবে। তারা যেন সমাজে প্রতিষ্ঠিত হতে পারে সেদিকে আপনাদের লক্ষ্য রাখতে হবে। আপনার সন্তানের মঙ্গলের জন্য যা ‘দ্য অপটিমিস্টসে’র সব সময় কাজ করবে।

এসময় উপস্থিত ছিলেন, এটিএন নিউজের চাঁদপুর জেলা প্রতিনিধি প্রার্থনাথ চক্রবর্তী, উপজেলা পরিষদের সিএ দিদার হোসেন,‘দ্য অপটিমিস্টস’ কর্মকর্তা, শিক্ষার্থীদের অভিবাবকবৃন্দ।

প্রতিবেদক : আনোয়ারুর হক
: আপডেট, বাংলাদেশ ৯ : ০০ পিএম, ২৮ অক্টোবর, ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply