Home / স্বাস্থ্য / মেডিসিনের বাইবেলখ্যাত ডেভিডসনের ভুল ধরিয়ে দিল
মেডিসিনের বাইবেলখ্যাত ডেভিডসনের ভুল ধরিয়ে দিল
ডা. মো. আজিজুর রহমান

মেডিসিনের বাইবেলখ্যাত ডেভিডসনের ভুল ধরিয়ে দিল

‎Thursday, ‎28 ‎May, ‎2015  06:10:19 PM

শারমিন সুলতানা : 

বাংলাদেশ সহ বিশ্বব্যাপী Davidson’s principles & Practice of Medicine বইটি স্নাতক এবং স্নাতকোত্তর মেডিকেল ছাত্রদের জন্য পাঠ্যপুস্তক হিসেবে পাঠিত হচ্ছে।

এর “রেসপিরেটরি ডিজিজ” অধ্যায়ে ডা. মো. আজিজুর রহমান কিছু ভুল ধরিয়ে দিয়ে বইটির কর্তৃপক্ষকে ইমেইল করলে ফিরতি মেইলে বইটির প্রধান সম্পাদক, ব্রায়ান আর ওয়াকার তাঁকে ধন্যবাদ জানান। একই সাথে তিনি এই আশ্বাস প্রদান করেন যে পরবর্তী ২৩তম সংখ্যায় তাঁর প্রস্তাবনা বিবেচনায় নেয়া হবে।

ডাঃ মোঃ আজিজুর রহমান বর্তমানে সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ( বক্ষব্যাধি ) হিসেবে এম এইচ শমরিতা মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত আছেন।

শিক্ষকতার পাশাপাশি তিনি বিভিন্ন দৈনিক পত্রিকার স্বাস্থ্য পাতার নিয়মিত লিখছেন এবং বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মতি স্বাস্থ্য বিষয়ক আলোচনায় অংশগ্রহণ করছেন।

তাঁর এই অসামান্য অর্জনের জন্য এম এইচ শমরিতা মেডিকেলের ছাত্র-ছাত্রীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন এবং তাঁদের প্রিয় স্যারকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আপনার মন্তব্য লিখুন…