Home / সারাদেশ / মামুনুলের বিরুদ্ধে ধর্ষণের মামলা ২য় স্ত্রী ঝর্ণার
মামুনুলের বিরুদ্ধে
হেফাজত নেতা মাওলানা মামুনুল হক। ফাইল ছবি

মামুনুলের বিরুদ্ধে ধর্ষণের মামলা ২য় স্ত্রী ঝর্ণার

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির নেতা মামুনুল হকের বিরুদ্ধে মামলা করেছেন তার দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা।

৩০ এপ্রিল শুক্রবার সকাল ১০টায় নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মামলাটি করেন তিনি। এ সময় তার বড় ছেলে আবদুর রহমান সঙ্গে ছিল।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে। মামলার নম্বর ৩০।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, সরাসরি থানায় এসে ধর্ষণের অভিযোগ দিয়েছেন জান্নাত আরা ঝর্ণা। এখন প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে গত ২৪ এপ্রিল জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় ঢাকার গোয়েন্দা পুলিশ। আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর থেকে তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

এরপর ২৬ এপ্রিল মেয়েকে উদ্ধারে পুলিশের সহায়তায় চেয়ে কলাবাগান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। পরদিন মোহাম্মদপুরের একটি বাসা থেকে ঝর্ণাকে উদ্ধার করে ডিবি পুলিশ। উদ্ধার হওয়ার তিন দিনের মাথায় এই মামলা করলেন ঝর্ণা।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টের একটি কক্ষে অবস্থানকালে মামুনুল ও ঝর্ণাকে অবরুদ্ধ করে ফেলে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে সেখানে হামলা চালিয়ে মামুনুলকে ছিনিয়ে নেয় তার অনুসারীরা।

গত ১৮ এপ্রিল দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে মামুনুলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে নেওয়া হয়।

ঢাকা চীফ ব্যুরো, ৩০ এপ্রিল,২০২১;