Home / উপজেলা সংবাদ / মানিকসহ নেতৃবৃন্দের মুক্তি কামনা : ৫নং ওয়ার্ড বিএনপি
মানিকসহ নেতৃবৃন্দের মুক্তি কামনা : ৫নং ওয়ার্ড বিএনপি

মানিকসহ নেতৃবৃন্দের মুক্তি কামনা : ৫নং ওয়ার্ড বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | আপডেট: ০৭:৫৫ অপরাহ্ণ, ২২ আগস্ট ২০১৫, শনিবার

চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কারাবন্দী শেখ ফরিদ আহম্মেদ মানিকের সুস্থতা এবং আটক নেতা-কর্মীদের মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জোহর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের উদ্যোগে ও ৫নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে এ দোয়ার আয়োজন করা হয়।

এসময় রাজনৈতিক মামলায় আটক জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিকের সুস্থতা ও সাবেক সহ-সভাপতি শরীফ মো. ইউনুছ, যুগ্ম আহবায়ক আক্তার মাঝি, জয়নাল আবেদিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন সহ আটক সকল নেতৃবৃন্দের মুক্তির কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ খোকন, স্বেচ্ছাসেবক কেন্দ্রীয় কমিটির সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, ৫নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক মোশারফ হোসেন লিটন, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর আলমগীর গাজী, যুগ্ম আহ্বায়ক বাচ্চু কাজী, জাকির মজুমদার, ওয়ার্ড যুবদল সভাপতি মো. পরিদ মিয়াজী, সাধারণ সম্পাদক মামুন মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মো. ফারুক খান, সহ-সভাপতি ইব্রাহিম কাজী, ছাত্রদল নেতা ফজলুর রহমান, হান্নান, সাইদ মিয়াজী, মহসিন খান, নাঈম কাজী, এমরান খান, সব্বির খান, আলম বেপারী  প্রমুখ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৮ আগস্ট ২০ আগস্ট শেখ ফরিদ আহম্মেদ মানিক ও বিএনপি, যুবদল ও ছাত্রদলের বেশ ক’জন নেতা-কর্মীকে জামিন আবেদন না-মঞ্জুর করে আদালত জেল হাজতে প্রেরণ করে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫