Home / চাঁদপুর / ‘মানবতার সেবায় চাঁদপুর রেড ক্রিসেন্ট সর্বোচ্চ ভূমিকা রাখতে সচেষ্ট’
Osman ghoni patwary

‘মানবতার সেবায় চাঁদপুর রেড ক্রিসেন্ট সর্বোচ্চ ভূমিকা রাখতে সচেষ্ট’

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর ইউনিটের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেছেন,‘ মহামতি জীন হেনরী ডুনান্ট যে মহান ব্রত নিয়ে আন্তর্জাতিক সেবা সংস্থা রেড ক্রস বা রেড ক্রিসেন্ট প্রতিষ্ঠা করেছেন তা’ আজ সারা বিশ্বে মানবতার সেবায় কাজ করছে।

বাংলাদেশ সরকার এ গুরুত্বপূর্ণ সংস্থাকে সরকারের একমাত্র সহযোগী সংস্থার স্বীকৃতি দিয়ে এর কার্যক্রমকে আরো বেগবান করেছে। চাঁদপুর ইউনিটের কার্যক্রমকে আরো গতিশীল ও কার্যকর করার সর্বাত্মক কার্যক্রম হাতে নেয়া হয়েছে। আর্তমানবতার সেবায় চাঁদপুর রেড ক্রিসেন্ট ইউনিট সর্বোচ্চ ভূমিকা রাখতে সচেষ্ট।’

তিনি শনিবার (১ ডিসেম্বর) সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর ইউনিটের ৪৬তম বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন ইউনিট অফিসার সৈয়দ আফ্রিদুল ইসলাম।

বক্তব্য রাখেন ইউনিট সহ-সভাপতি ও চাঁদপুর চেম্বার সভাপতি আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, কার্যনির্বাহী সদস্য ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, কার্যনির্বাহী সদস্য ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, কার্যনির্বাহী সদস্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী, কার্যনির্বাহী সদস্য রেহেনা আক্তার তৌহিদা, সাবেক কার্যনির্বাহী সদস্য অ্যাড.ইকবাল-বিন-বাশার,আজীবন সদস্য গোলাম কিবরিয়া জীবন।

এছাড়াও সভায় সংস্থার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

করেসপন্ডেন্ট
১ ডিসেম্বর,২০১৮ শনিবার

Leave a Reply