Home / চাঁদপুর / বিষ্ণুপুর ইউনিয়নে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ
বিষ্ণুপুর ইউনিয়নে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

বিষ্ণুপুর ইউনিয়নে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

চাঁদপুর সদর উপজেলা বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া বাংলাবাজার এলাকায় উলুমুল ফারিদাহ মাদ্রাসা উদ্যেগে ছাত্র-ছাত্রীদের মাঝে শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে মাদ্রাসার ইউনিফর্ম বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে নতুন পোশাক বিতরণ করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।

প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এমপি বলেন, আমার এলাকায় যখন ভালো কোন কাজ হবে তখন আমার দায়িত্ব সেই সকল ভালো কাজে ছুটে যাওয়া। এই মাদ্রাসার ছাত্রদের জন্য নতুন পোশাক দেওয়া হচ্ছে, তা খুবই একটি মহত কাজ। আজকে শিশুদের জন্য খুবই আনন্দের দিন। তাদের ভবিষৎতের কথা চিন্তা করেই সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছেন। শুধুমাত্র সরকারের পক্ষে একা উন্নয়ন করা সম্ভব না । তার জন্য প্রয়োজন প্রত্যেক স্থান থেকে বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, আল্লাহ তায়ালা আমাকে ভোটের মাধ্যমে সুযোগ করে দিয়েছেন আপনাদের সেবা করার। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আগামী নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ করে দিবেন।

মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আখতারুজ্জামান সরকার মোহনের সভাপতিত্বে ও ইউনিয়ন চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীমের পরিচালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, উলুমুল ফারিদাহ মাদ্রাসার শিক্ষা সচিব মাও. মো. আবদুল্লাহ আল নোমান, বিষ্ণুপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজল জমাদার, ছাত্রলীগের সভাপতি ওয়াসিম জমাদার।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১০ : ০০ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
এইউ