Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়াকে দেশের অন্যতম উপজেলায় রূপান্তর করা হবে
কচুয়াকে দেশের অন্যতম উপজেলায় রূপান্তর করা হবে

কচুয়াকে দেশের অন্যতম উপজেলায় রূপান্তর করা হবে

কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, কচুয়াকে দেশের অন্যতম উপজেলায় রূপান্তর করা হবে।দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে ব্যাপক উন্নয়ন হয় এবং দেশের মানুষ শান্তিতে থাকে।

তিনি আরো বলেন, আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে দায়িত্বকালীন সময়ে কচুয়ায় গ্যাস, বিদ্যুৎ সংযোগসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছি। ভবিষ্যতে কচুয়া উপজেলাকে দেশের অন্যতম শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তর করা হবে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুরের কচুয়ার ২নং পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে পাথৈর সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে মতবিনিয়ম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল সেলিম মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সহ-সভাপতি কামরুন্নাহার ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, জেলা পরিষদ সদস্য রওনক আরা রতœা, উপজেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক কাজল রেখা ও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল প্রমুখ।

একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, সাচার উত্তর বাজারস্থ সাচার-গৌরিপুর সড়কের খালের উপর নির্মিত ব্রিজের কাজ পরির্দশন, বাসাবাড়িয়া গ্রামের অধিবাসী সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ইয়াছিন সিকদারের কবর জিয়ারত,পরিবারের খোজ খবর ও উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু,কচুয়া
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ২০ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
এইউ