Home / সারাদেশ / মাদ্রাসা জেনারেল শিক্ষকদের মাধ্যমিকসহ এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণের দাবি
btmg

মাদ্রাসা জেনারেল শিক্ষকদের মাধ্যমিকসহ এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণের দাবি

বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশন এর কেন্দ্রিয় সভাপতি জহির উদ্দিন হাওলাদার ও মহাসচিব দেলোয়ার হোসেনসহ বিএমজিটিএ এর নীতিনির্ধারণী নেতৃবৃন্দ এর পক্ষে -সিনিয়র যুগ্ম-মহাসচিব মো.ওয়ালিদ হোসেন,প্রচার সম্পাদক রাফী উদ্দিন সামিম,নেকবর ,হানযালা শাহীন , আলি আকবর, সাখাওয়াত হোসেন ,গোলাম কিবরিয়া, মো.ফখরুল ইসলাম, মোহাম্মদ উল্ল্যাহ সহ বিএমজিটিএ এর সিনিয়র নেতৃবৃন্দ বিটিএ এর চলমান শিক্ষা জাতীয়করণ আন্দোলনের সাথে একাত্নতা প্রকাশ করে আন্দোলনে শরিক হন।

বিটিএ মহাসচিব শেখ কাওসার আহমেদর সাথে দীর্ঘক্ষণ বেসরকারি শিক্ষক ও শিক্ষা উন্নয়ন ও জাতীয়করণ আন্দোলনসহ শিক্ষকদের দাবির বিভিন্ন দিক নিয়ে দিনব্যাপি একান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাধ্যমিক শিক্ষা সহ এমপিওভুক্ত বেসরকারি শিক্ষকদের জাতীয়করণসহ শতভাগ উৎসব ভাতা চিকিৎসা ভাতা বাড়িভাড়া, বদলিকরণ নিয়ে সরকারের উচ্চ মহলে দাবি জানান দেয়া হয়েছে । অচিরেই মাননীয় প্রধানমন্ত্রী বিদেশ সফর শেষে দেশে আসলে একটি সুন্দর শিক্ষকবান্ধব সুফল ঘোষণা আসবে ইনশাআল্লাহ।

সেই সাথে চলমান আন্দোলনের ডাকে অংশগ্রহণ লক্ষে বিএমজিটিএ এর জেলা-উপজেলার নেতৃবৃন্দদেরকে প্রস্তুতি থাকার জন্য বিশেষ অনুরোধ রইল।

প্রেস বিজ্ঞপ্তি
২৮ জুলাই ২০২৩