Home / চাঁদপুর / ‘মাদক ব্যবসায়ী-সেবনকারীদের আইনের হাতে সোপর্দ করতে হবে’
‘মাদক ব্যবসায়ী-সেবনকারীদের আইনের হাতে সোপর্দ করতে হবে’

‘মাদক ব্যবসায়ী-সেবনকারীদের আইনের হাতে সোপর্দ করতে হবে’

চাঁদপুর কমিউনিটি পুলিশিং অঞ্চল-১২’র বিভিন্ন মহল্লা কমিটি পরিচিতি ও টহল পুলিশিং কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার

“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং অঞ্চল ১২-এর নবগঠিত কমিটির বিভিন্ন মহল্লা কমিটির পরিচিতিসভা ও টহল পুলিশের কার্যক্রম উদ্বোধন করা হয়।

শনিবার বিকেলে চাঁদপুর শহরের মিশন রোড ড্যাফোডিল স্কুল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী নিয়ে নাজিরপাড়া হয়ে সরকারি কলেজ রোড দিয়ে কলেজ গেইটের সামনে আলোচনাসভায় মিলিত হয়। অঞ্চল ১২-এর সভাপতি নূর খানের সভাপতিত্বে ও সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামছুন্নাহার।

এ সময় তিনি বলেন, আজকে এখানে যারা উপস্থিত হয়েছেন, আপনাদের উপস্থিতিই প্রমাণ করে যে, সমাজের ভালো কাজে সম্পৃক্ত থাকতে আপনাদের আন্তরিকতার কোনো কমতি নেই। আপনারা সমাজের মঙ্গল চান বিধায় এই অনুষ্ঠানটি সফল ও সার্থক হয়েছে। আপনাদেরকে আমি আমার পক্ষ থেকে উপস্থিতির জন্য ধন্যবাদ জানাই। চাঁদপুরকে সম্পূর্ণ রূপে মাদক মুক্ত জেলা হিসেবে ঘোষণা করতে চাই। আসুন আমরা সকলে মিলে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলি। মাদককে না বলি- সমাজ থেকে মাদক নির্মূলের সহযোগিতা করি, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের প্রশ্রয় না দিয়ে আইনের হাতে সোপর্দ করতে হবে। প্রতিটি পাড়া মহল্লায় মাদক বিরুধী অভিযান গড়ে তুলি। তাহলেই সমাজ থেকে মাদক নির্মূল করা সহজ হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারী মুক্তিযোদ্ধা ডা. বদরুন নাহার চৌধুরী, ডা. একিউ রুহুল আমিন, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শেখ মোহাম্মদ বাবুল, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পদাক আলমগীর হোসেন বাহার, ১২নং ওয়ার্ড কাউন্সিলর হাবীব দর্জি।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামান, সদর সার্কেল নজরুল ইসলাম, কমিউনিটি পুলিশিং এর সমন্বয়কারী মনির আহমেদ, অঞ্চল ১২ এর সহ-সভাপতি প্রভাষক মোশাররফ হোসেন লিটন, মাহমুদ আহমেদ মিঠু, যুগ্ম সম্পাদক শরীফ মোহাম্মদ আশ্রাফুল, কাজী মাঈনুল হক জীবন, গোলাম মর্তুজা আপেল, গিয়াস উদ্দিন সুলতান ভূঁইয়া, সোহেবুর রহমান, প্রচার সম্পাদক সাংবাদিক মিজান লিটন, মহিলা সম্পাদিকা রেবেকা সুলতানা বকুল নির্বাহী সদস্য শেখ মহসীন, আবুল কালাম আজাদ, অঞ্চল ৬ এর যুগ্ম সম্পাদক নুর হোসেন নুরু। অনুষ্ঠানে সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন ও স্বাগত বক্তব্য রাখেন কিমিউনিটি পুলিশিং অঞ্চল ১২ এর সাধারণ সম্পাদক প্রফেসার মজিবুর রহমান।

এছাড়াও অঞ্চল ১২ এর প্রতিটি মহল্লা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

]মাজহারুল ইসলাম অনিক [/author]

 

||আপডেট: ০৯:০৫  অপরাহ্ন, ০৯ এপ্রিল ২০১৬, শনিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply