Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে খামপাড় আদর্শ কল্যাণ সংস্থা উদ্বোধন
Khampar-adorsho-kollan

শাহরাস্তিতে খামপাড় আদর্শ কল্যাণ সংস্থা উদ্বোধন

চাঁদপুুরর শাহরাস্তি রায়স্রি উত্তর ইউনিয়নে শুক্রবার (২৬ অক্টোবর) ” খামপাড় আদর্শ কল্যাণ সংস্থা” নামে স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

সংস্থাটির আত্মপ্রকাশ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মিশওয়ার গ্রুপের সিএফও মোহাম্মদ মোশারফ হোসেন।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, আমি ঢাকায় থাকতে পারি। কিন্তু সর্বদা আমার মন পড়ে থাকে আমার প্রিয় এলাকার প্রতি। আমি আমার সন্তানদের জন্ম নিবন্দন তথা পার্সপোর্ট করেছি নিজ এলাকা খামপাড়ের নামে। যাতে তারা বড় হয়ে বাপ-দাদার ভিটে মাটির কথা না ভুলে। আজ যে মহতি উদ্যেগে এখানে একত্রিত হয়েছি এলাকার সকলকে নিয়ে খামপাড় গ্রামকে খুব দ্রুত একটি রোল মডেলে রূপান্তর করবো। বাংলাদেশের মধ্যে খামপাড় গ্রাম হবে মাদক বাল্যবিয়ে বেকারমুক্ত এলাকা এজন্য সকলের সম্মিলিত প্রয়াস প্রয়োজন।

ফটিকখিরা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দ্বীন মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের সহ সভাপতি রহিম বাদশা, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, কার্যকরী সদস্য কে এম সালাউদ্দিন, চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আতিক উল্যা, দুর্বার নিউজ ২৪ ডটকম এর সম্পাদক মো:রুহুল আমিন সম্পাদক, জাপান বাংলাদেশ হিউম্যান রাইটসের জেলা সম্পাদক শেখ ফরিদ আহমেদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্হার উদ্যেক্তা ও সংস্হার সাধারন সম্পাদক মোঃ জাহিদ হাসান ফয়সাল। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন গ্রামের পক্ষ থেকে কৃষি বিশ্ববিদ্যালয়ের ইমাম হাফেজ ক্বারী আবুল হোসাইন ইমাম, চাঁদপুর ফরক্কাবাদ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মহিন উদ্দিন,

এছাড়া বক্তব্য রাখেন উপজেলার বিভিন্ন সংস্হা হতে আগত প্রতিনিধি বৃন্দ। জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ। পরে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ জাকির হোসেন।

প্রেস বিজ্ঞপ্তি
২৬ অক্টোবর, ২০১৮

Leave a Reply