Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মাদকসেবীদের ধরতে গিয়ে গ্রাম পুলিশ হাসপাতালে
মাদকসেবীদের ধরতে গিয়ে গ্রাম পুলিশ হাসপাতালে

মাদকসেবীদের ধরতে গিয়ে গ্রাম পুলিশ হাসপাতালে

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নে মাদক সেবনের সময় মাদকসেবীদের ধরতে গিয়ে মাদকসেবীদের হামলায় দুই গ্রাম পুলিশ গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ মৈশাদী গ্রামের মিজি বাড়ি সংলগ্ন বাগানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মৈশাদী ইউনিয়নের দায়িত্বে থাকা ৩ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ রাসেল গাজী (৩৫) ও ২ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ বাদশা বেপারী (২২)।

এ ঘটনার সময় কাদীর গাজী নামের এক মাদকসেবীকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশকে সোর্পদ করা হয়েছে। বর্তমানে আসামী কাদির গাজী বর্তমানে পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা জানায়, বুধবার রাতে ওই গ্রামের বাগানে কাদির গাজী গাঁজা এবং ইয়াবা সেবনের গোপন খবর পেয়ে তারা দু’জন তাকে ধরতে সেখানে যান। দুই গ্রাম পুলিশ রাসেল এবং বাদশা মাদকসেবী কাদির গাজীকে ধরতে গেলে তার সাথে থাকা অন্যান্য মাদকসেবীরা ঝোপঝাঁড়ের থেকে বেরিয়ে এসে দু’জন গ্রাম পুলিশের ওপর হামলা চালায়।

তারা আরো জানায়, ঘটনার দু’দিন আগেও একই স্থান থেকে আরো ৪ জন মাদকসেবীকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়েছে।

পরে খবর পেয়ে ইউনিয়নের অন্যান্য গ্রাম পুলিশ ও জনপ্রতিনিধিরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করান। এদিকে বৃহস্পতিবার সকালে আহতদের হাসপাতালে দেখতে যান ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও গ্রাম পুলিশ সদস্যরা।

এ ব্যাপারে মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক পাটওয়ারী জানান, আমি মৈশাদী ইউনিয়নটি সুন্দর ভাবে গড়ে তোলার জন্য বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। এ ইউনিয়নটি মাদকের ব্যাপারে জিরোটলারেন্স রয়েছে। তারই প্রেক্ষিতে ইউনিয়নের বিভিন্নস্থানে মাদকসেবনসহ বিভিন্ন কর্মকান্ড চলে , সেসব স্থানে অভিযান চালিয়ে অনেক মাদকসেবীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন সন্ধ্যায় গোপন সংবাদ পেয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার বজলুল গনি জিলনের নেতৃত্বে ওই দু’জন গ্রাম পুলিশ মাদকসেবীদের ধরতে গেলে মাদকসেবীরা তাদের ওপর অর্তকিত হামলা চালায়।

প্রতিবেদক- কবির হোসেন মিজি