Home / সারাদেশ / পুলিশের কোনো অন্যায় অবহেলা মেনে নেয়া হবে না : আইজিপি
IGP_Jabed_Patwary
ফাইল ছবি

পুলিশের কোনো অন্যায় অবহেলা মেনে নেয়া হবে না : আইজিপি

চাঁদপুর কৃতি সন্তান পুলিশ মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী মাদকদ্রব্য প্রতিরোধে পুলিশের পাশাপাশি সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, পুলিশ একটি সুশৃংখল বাহিনী, এ বাহিনীর কোন অন্যায় অবহেলা মেনে নেয়া হবে না।

বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকেলে খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে মহানগর বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধনের পর সাংবাদিকদের আইজিপি এ কথা বলেন।

মাদক দেশের জন্য একটি বড় চ্যালেঞ্জ এ কথা উল্লেখ করে তিনি বলেন, এটিকে মোকাবেলা করতে হবে সমন্বিতভাবে। সম্মিলিত প্রয়াস ছাড়া মাদক নির্মূল কোনোভাবেই সম্ভব নয় বলেও উল্লেখ করেন তিনি।

তেজগাঁও থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলন পুলিশ হেফাজতে নির্যাতনে মারা গেছে এ অভিযোগ সঠিক নয় বলে জানান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

তিনি বলেন, ছাত্রদল নেতাকে কারাগারে কোনো নির্যাতন করা হয়েছে কি না তা’ তদন্ত করে দেখা হবে। তদন্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরে তিনি একই স্থানে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভায় সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান, তালুকদার আব্দুল খালেক ও মিজানুর রহমান মিজান, খুলনা বিভাগীয় কমিশনার মো. লোকমান হোসেন মিয়া, জেলা প্রশাসক মো. আমিন উল আহসান, খুলনা রেঞ্জ ডিআইজি মো. দিদার আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন।

চাঁদপুর টাইমস রিপোর্ট