Home / উপজেলা সংবাদ / ‘মাদকমুক্ত একটি উপজেলা গড়তে আমি বদ্ধপরিকর’
মাদকমুক্ত

‘মাদকমুক্ত একটি উপজেলা গড়তে আমি বদ্ধপরিকর’

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নে জনসচেতনতা মূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ মার্চ সোমবার বিকেলে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হাজীগঞ্জ থানার আয়োজনে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন, কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডা. এ কে এম শাহজানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগ ও কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম বকাউলের সঞ্চালনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ‘মাদকসহ নানা অপরাধের সঙ্গে যে বা যারা জড়িত থাকুক পুলিশ প্রশাসন কাউকে ছাড় দিবেনা। আমরা চাই অপরাধ করে বেড়াচ্ছে আমরা তাদের ভালো হওয়ার জন্য সুযোগ দেব। এরপরও তারা সরল পথে না আসলে তাদের অবশ্যই আইনের আওতায় নিয়ে আসবো। এলাকার মানুষজন যেন শান্তিতে বসবাস করতে পারে সে জন্য প্রশাসন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যারা অপরাধী তাদের তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন বলে আমি আশাবাদী। মাদক, ইভটিজিং এর বিষয়ে আমাদের আইজিপি এবং পুলিশ সুপার মহোদয় জিরোট্রলারেন্স ঘোষণা করেছেন। এ উপজেলা একটি মাদকমুক্ত উপজেলা গড়তে আমি বদ্ধপরিকর।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল, উপ-সহকারী পরিদর্শক (এএসআই) ধীমান বড়ুয়া।

ওই সময় ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. ইউসুফ, ইউপি সদস্য মো. হেলাল উদ্দিনসহ রাজনৈতিক, ইউপি সদস্য-সদস্যা, সামাজিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২১ মার্চ ২০২২