Home / উপজেলা সংবাদ / মতলবে গাঁজাসহ ৪ নারী ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
সাজাপ্রাপ্ত

মতলবে গাঁজাসহ ৪ নারী ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজা ও গাঁজা পরিমাপের ডিজিটাল মেশিন সহ ৪ নারী মাদক ব্যাবসায়ী ও ৩ বছরের সাঁজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটক ৪ নারী আসামীরা হলো- মরিয়ম (২২), আফিয়া আক্তার (৫০), রহিমা বেগম (৩৬), শানু (৩৫)। অপরদিকে আটক ৩ বছরের সাঁজাপ্রাপ্ত পলাতক আসামী হলো মতলব উত্তর উপজেলার মাথাভাঙ্গা নেদামদী এলাকার মফিজ ঢালীর ছেলে আবুল ঢালী (৩৬)।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাতে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল নেতৃত্বে ও সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. মাসুদ এর তদারকীতে মতলব উত্তর থানায় কর্মরত এসআই মো. আবু বক্বর ভূইয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহযোগীতায় মতলব উত্তর থানাধীন ছেঙ্গারচর পৌরসভাস্থ ০১ নং ওয়ার্ডের বালুচর ফটিক মিয়া টিনসেড বাড়ীর উত্তর পার্শ্বের শেডের ০২ নং কক্ষে রুবেল মিয়ার ভাড়াটিয়া বাসা হইতে মাদক ব্যবসায়ী মরিয়ম (২২), আফিয়া আক্তার (৫০), রহিমা বেগম (৩৬), শানু (৩৫) দের গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে ২১ মার্চ সোমবার সিনিয়র সহকারী পুলিশ সুপার, মতলব সার্কেল এবং মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ শাহজাহান কামাল এর সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ এর তদারকীতে মতলব উত্তর থানায় কর্মরত এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মোঃ শাহাদাত হোসেন ও ফোর্সের সহায়তায় জিআর-৬৮/২০০৬, এর ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবুল ঢালীকে নারায়নগঞ্জ সদর থানা এলাকা হইতে গ্রেফতার করা হয়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, আটক আসামীদের হেফাজত হইতে ০৫ (পাঁচ) কেজি গাঁজা ও গাঁজা পরিমাপের ডিজিটাল মেশিন উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে নারায়নগঞ্জ সদর থানা এলাকা হইতে গ্রেফতারকৃত ৩ বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামি আবুল ঢালীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ২১ মার্চ ২০২২