Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে মা-ভাইকে হত্যাচেষ্টা : আহত ৯
মাছ ধরাকে কেন্দ্র

ফরিদগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে মা-ভাইকে হত্যাচেষ্টা : আহত ৯

চাঁদপুরের ফরিদগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে মা ও বড় ভাইকে মধ্যযুগীয় কায়দায় হত্যা চেষ্টার খবর পাওয়া গেছে।

১৬ এপ্রিল শুক্রবার উপজেলার ৭ নং পাইকপাড়া ইউনিয়নের জয়শ্রী গ্রামে ইফতারেরর পরে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় ওই এলাকার সাবেক চেয়ারম্যান আবু পাটওয়ারী বাড়ীর মৃত আব্দুল মান্নানের স্ত্রী আয়েশা বেগম ও তার বড় ছেলে নুর নবীসহ একই পরিবারের অন্তত ৯ জন কম বেশি আহত হয়েছে।

আহতদের অভিযোগ হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় হত্যার চেষ্টা করে আয়েশা বেগমের মেজ ছেলে রেজাউল করিম ও মেয়ে ফাতেমা বেগম ও তার পরিবারের সদস্যরা।

ঘটনাটি খবর পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

হামলার বিষয়ে এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পুকুরে জাল দিয়ে মাছ ধরা ও জায়গা জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নুরুন্নবী পাটওয়ারীকে হত্যার উদ্দেশ্যে তার ভাই, বোন, ও তাদের সন্তানরা জোর করে একটি ঘরে বেধে রেখে দেশীয় অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। বাধা দিতে গেলে তার মা আয়েশা (৯০)কে ও গুরুতর আহত করে।

এ ব্যাপারে নুরুন্নবী জানায়, আমার মেজ ভাই রেজাউল করিম, বোন ফাতেমা বেগম ও তাদের সন্তানরাসহ ভাড়াটিয়া কিছু লোক এনে আমাকে ডেকে নিয়ে জোর করে বেঁধে মারতে থাকে।

এক পর্যায়ে তাদের মধ্যে কেউ একজন আমার গোপনাঙ্গ চেপে ধরে মেরে ফেলার উদ্দেশ্যে। ঐ সময় মা এবং অন্যান্য লোকজন আমাকে উদ্ধার করতে গেলে তারা মাকেও মেরে ফেলার উদ্দেশ্য মারাত্মক জখম করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, হামলার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। তবে এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নেব।

প্রতিবেদকঃশিমুল হাছান,