Home / সারাদেশ / মাকে তালাক দেয়ায় বাবাকে খুন করে গোয়াল ঘরে লাশ পুঁতে রাখে
মাকে তালাক দেয়ায় বাবাকে খুন করে গোয়াল ঘরে লাশ পুঁতে রাখে

মাকে তালাক দেয়ায় বাবাকে খুন করে গোয়াল ঘরে লাশ পুঁতে রাখে

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা এলাকায় মাকে তালাক দেয়ায় বাবাকে হত্যা করেছে ছেলে। এদিকে লাশ পুঁতে রাখার ১৬ দিন পর বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি হলেন, সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের চকঝগড়ু গ্রামের একরামুল হক (৫০)।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারওয়ার রহমান জানান, গত ২৩ সেপ্টেম্বর একরামুল হক তার স্ত্রী তাহেরা বেগমকে তালাক দেয়। এ ঘটনায় ছেলে সোহেল ক্ষুব্ধ হয়ে ওই রাতেই তার বাবাকে হত্যা করে বাড়ির গোয়াল ঘরে লাশ পুঁতে রাখে।

এদিকে সেদিন থেকে একরামুল হক নিখোঁজ থাকায় তার স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। সোহেল গতকাল বুধবার রাত ৮টার দিকে তার এক চাচাকে মুঠোফোনে জানায়, তার বাবাকে খুঁজে লাভ হবে না। কারণ সে তাকে হত্যা করে লাশ বাড়ির গোয়াল ঘরে মাটিচাপা দিয়ে রেখেছে।

পরে বিষয়টি পুলিশকে জানালে বুধবার রাত সাড়ে ১০টার দিকে এসআই মাহবুব ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টির সত্যতা পান। কিন্তু মাটির নিচ থেকে লাশ উত্তোলনের জন্য ম্যাজিস্ট্রেটের উপস্থিতি প্রয়োজন থাকায় তিনি ঘটনাস্থল থেকে ফিরে আসেন।

এদিকে ১৬ দিন পর বৃহস্পতিবার দুপুরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনার পর থেকে সোহেল পলাতক রয়েছেন।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||   আপডেট: ০৫:৩০ পিএম, ০৮ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবার

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫