Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মাইক্রো চালক মজনু খুনের ব্যবহৃত ছুরি মোবাইল উদ্ধার
মাইক্রো চালকের

হাজীগঞ্জে মাইক্রো চালক মজনু খুনের ব্যবহৃত ছুরি মোবাইল উদ্ধার

চাঁদপুরে হাজীগঞ্জের টোরাগড় গ্রামের ভাড়া বাড়ির নিজ শয়নকক্ষে হত্যার শিকার মাইক্রো চালক মজনু খুনের ব্যবহৃত ছুরি, মোবাইল ফোন ও টর্চ লাইট উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

রবিবার সন্ধ্যায় মজনুর সেই ভাড়া বাসার পাশের ডোবা থেকে দেশিয় দুটি ছুরি ও মোবাইল ফোন একটি টর্চ লাইট উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি।

আরও পড়ুন… হাজীগঞ্জে মাইক্রো চালক মজনু হত্যার ঘটনায় ভাই ভাবিসহ আটক ৪

ইতিমধ্যে মজনুর ভাই দুই ভাবি ও এক ভাইপোকে আটক করে রিমান্ড আবেদন করে পুলিশ। মূলত রিমান্ডে থাকা মাহমুদা নামে এক ভাবির স্বীকারোক্তিতে অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এর আগে গত ১৫ ডিসেম্বর মঙ্গলবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের আনোয়ার মিজি বাড়ির একটি দোতলা ভবন থেকে হত্যাকাণ্ডের শিকার মজনুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, জেলহাজতে থাকা মজনুর পরিবারের চার সদস্যকে শনিবার দুই দিনের রিমান্ডে আনে পুলিশ। রিমান্ডের প্রথম দিনেই আসামি মজনুর ছোট ভাই প্রবাসী মফিজের স্ত্রী মাহমুদা বেগমের দেয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত সরঞ্জামগুলো উদ্ধার করে জব্দ তালিকায় দেখায় পুলিশ।

এর আগে এই ঘটনায় মজনুর ছোট ভাইয়ের স্ত্রী মাহমুদা বেগম, ভাই মন্টু ও তার স্ত্রী শান্তা বেগম এবং বড় ভাই কবিরের ছেলে সাইফুলকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ।

মজনুর মা রুপবান বেগম বলেন, আমরা আগ থেকেই মাহমুদাকে সন্দেহ করেছি। পরে মাহমুদা আমার পরিবারের বাকীদের জড়িয়ে বক্তব্য দিয়েছে। আমরা মাহমুদার দৃষ্টান্তমূলক বিচার চাই।

মামলার তদন্ত কর্মকর্তা ও হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুর রশিদ জানান, মজনুর ভাবি মাহমুদার দেওয়া তথ্য অনুযায়ী ভবনের পাশের জানালা বরাবর ডোবা থেকে হত্যায় ব্যবহৃত সরঞ্জামগুলো উদ্ধার করে জব্দ তালিকায় দেখানো হয়েছে।

তিনি বলেন, আশা করি খুব শিগগিরই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হবে। মজনুর বড় ভাই মন্টু (৩৫) ও তার স্ত্রী শান্তা আক্তার (২৬), ছোট ভাই প্রবাসী মফিজের স্ত্রী মাহমুদা ও বড় ভাই কবিরের ছেলে সাইফুল (১৮) কে দুই দিনের রিমান্ডে আনে পুলিশ। রিমান্ডে মজনুর ছোট ভাইয়ের স্ত্রী মাহমুদার দেওয়া তথ্যানুযায়ী ভবনের পাশের ডোবা থেকে হত্যায় ব্যবহৃত সরঞ্জামগুলো উদ্ধার করে হাজীগঞ্জ থানা পুলিশ।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, রবিবার সন্ধ্যায় মজনুর ভাবি মাহমুদার দেওয়া জবানবন্দির ভিত্তিতে বাড়ির পাশের ডোবা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত মোবাইল ফোন ছুরি ও টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।

স্টাফ করেসপন্ডেট,৪ জানুয়ারি ২০২১