Home / জাতীয় / রাজনীতি / মহানগর আওয়ামী লীগ কমিটিতে স্থান পাচ্ছে মায়াপুত্র রনি
মহানগর আওয়ামী লীগ কমিটিতে স্থান পাচ্ছে মায়াপুত্র রনি

মহানগর আওয়ামী লীগ কমিটিতে স্থান পাচ্ছে মায়াপুত্র রনি

বিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া না থাকলেও তার ছোট ছেলে রাশেদুল হোসেন চৌধুরী রনির স্থান হচ্ছে বলে দলীয় সূত্রে জানা যায়।

তাকে মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক অথবা যুগ্ম-সাধারণ সম্পাদকের পদে রাখা হবে। মহানগর আওয়ামী লীগের কমিটি সংশ্লিষ্ট একাধিক নেতা বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রনি বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক হিসেবে রয়েছেন। তার বাবা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মন্ত্রী।

আওয়ামী লীগ সূত্রে জানা যায়, ঢাকা মহানগর আওয়ামী লীগের রাজনীতিতে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার যতেষ্ট অবদান রয়েছে। যা কেউ অস্বীকার করতে পারবে না। আর সে কারণেই বিভক্ত কমিটিতে তাকে না রাখায় ছেলে রনিকে উত্তরে একটি সম্মানজনক পদে দেয়ার চিন্তা করা হচ্ছে।

এ সাপ্তাহেই মহানগরের পূর্ণাঙ্গ কমিটি দেয়া হবে। সেখানেই রাশেদুল হোসেন চৌধুরী রনিকে উত্তরের সাংগঠনিক সম্পাদক অথবা যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ দেয়া হচ্ছে। শুধু বাবার জন্য নয় সক্রিয় কর্মী হিসেবেও রনি মহানগরের একটি সম্মানজনক পদ পাওয়ার যোগ্য বলেও মনে করেন মহানগরের একাধিক নেতা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি একেএম রহমত উল্লাহ এ প্রসঙ্গে বলেন, ‘তার (রনি) বাবা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া মহানগর আওয়ামী লীগের দীর্ঘদিন সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমান কমিটিতে তিনি নেই। রনির বিষয়টি আমাদের বিবেচনায় আছে। তবে কোন পদে সে থাকছে তা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পরই দেখতে পারবেন।’ (সূত্র- বাংলামেইল)

আপডেট ৯:২০ পিএম, ১১ মার্চ ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply