Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অটোরিকশায় চাদর পেঁচিয়ে মোয়াজ্জিনের মৃত্যু
মসজিদের মোয়াজ্জিনের মৃত্যু, শাহরাস্তিতে
প্রতীকী ছবি

শাহরাস্তিতে অটোরিকশায় চাদর পেঁচিয়ে মোয়াজ্জিনের মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে ব্যাটারি চালিত অটোরিকশার চাকায় চাদর পেঁচিয়ে গলায় ফাঁস লেগে এক মসজিদের মোয়াজ্জিনের মৃত্যু হয়েছে। ২৩ অক্টোবর,শুক্রবার সকালে উপজেলার রায়শ্রী উত্তর ইউপির খাটোরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা এবং নিহতের স্বজনরা জানায়, উপজেলার খামপাড় দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র ও বোগরা মসজিদের মোয়াজ্জিন সাকিব হাসান(১৬) উনকিলা এলাকা থেকে অটো যোগে তার মাদ্রাসায় ফিরছিলেন। ওই সময় তার সঙ্গে থাকা আরেক যাত্রী নলুয়া চাঁদপুর মসজিদের ইমাম সাহেব মোখলেছুর রহমান দেখতে পায় হাফেজ সাকিব হঠাৎ অচেতন হয়ে পড়েছেন।

পরে তার সঙ্গে থাকা যাত্রী ইমাম মোখলেছুর রহমানের চিৎকারে অটো ড্রাইভার গাড়ি থামিয়ে সাকিবকে অচেতন দেখতে পায়। একপর্যায়ে অটোর ড্রাইভার ও ইমাম সাহেবের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে সাকিবকে গলায় চাদর পেঁচানো অবস্থায় দেখতে পায়।

পরে স্থানীয়রা শাহরাস্তি থানাকে বিষয়টি অবহিত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত সাকিব একই ইউপির আতাকরা গ্রামের নরুল ইসলামের পুত্র।

শাহরাস্তি থানার পুলিশের সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম ও এস আই জাকির সঙ্গীয় ফোর্স নিয়ে এবং স্থানীয় চেয়ারম্যান সেলিম পাটওয়ারী লিটন ঘটনাস্থলে উপস্থিত হন। ওই ঘটনা জেনে নিহত হাফেজ শাকিবের স্বজনরা ছুটে এসে আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ বুঝে নিয়ে পারিবারিক কবরস্থানে তাকে বাদ আসর কবরস্থ করেন।

করেসপন্ডেট,২৩ অক্টোবর ২০২০