Home / চাঁদপুর / সকল ক্ষেত্রে চাঁদপুর অনেক এগিয়ে রয়েছে : ডা. দীপু মনি
Dipu Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

সকল ক্ষেত্রে চাঁদপুর অনেক এগিয়ে রয়েছে : ডা. দীপু মনি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সাংসদ সদস্য ডা. দীপু মনি এমপি বলেছেন, চাঁদপুর এখন আর পিছিয়ে থাকার সময় নেই সকল ক্ষেত্রে চাঁদপুর অনেক এগিয়ে রয়েছে। আর তা শুধু সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার কারণে।

মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা ১১ টায় চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডে চাঁদপুর সমাজসেবা কার্যালয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের নবনির্মিত কম্পিউটার ল্যাবের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. দীপু মনি বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে যা আবদার করেছি, তিনি আমাদের সবই দিয়েছেন। তাই চাঁদপুরে অতি শিগ্রই মেডিকেল কলেজ নির্মিত হচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। এ সরকারের আমলে চাঁদপুরে যে বিশাল কর্মযজ্ঞ হয়েছে, আমরা সবাই দেখেছি।’

তিনি আরো বলেন, এই দেশটাকে আরো এগিয়ে নিয়ে যেতে হলে পুনরায় এই সরকার প্রয়োজন। এদেশ আজ বিশে^র দরবারে স্থান করে নিয়েছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে তোমরা যারা শিক্ষার্থী রয়েছো, তোমাদেরও সহযোগিতা প্রয়োজন। আমরা সকলে যার যার স্থান থেকে কাজ করলে সফলতা অর্জন করা সম্ভব।

চাঁদপুর সমাজসেবা কর্মকর্তা রজত শুভ্র সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওতক ওচমান।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল রহমান বাবুল, শহর সমাজসেবা কর্মকর্তা মাহবুবুল হক, কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাহিদা বেগমসহ কম্পিউটার ল্যাবের বিভিন্ন শিক্ষার্থীবৃন্দ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম