Home / উপজেলা সংবাদ / মতলব সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা
মতলব সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা

মতলব সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা

ইউপি নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাইয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা গতকাল সোমবার (৪ এপ্রিল) বিকেলে স্থানীয় টরকী বাজারে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব কেেরন,স্থানীয় ইউনিয়ন আ’লীগ সভাপতি আঃ করিম সরকার। সভা পরিচালনা করেন,ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান।

এ ইউনিয়নে নির্বাচন উপলক্ষে আ’লীগ থেকে ১০ জন চেয়ারম্যান পদে মনোয়ন প্রত্যাশী তাদের জীবন বৃত্তান্তা (বায়োডাটা) জমাদেন।

মনোয়ন প্রত্যাশীরা হলেন,ইউনিয়ন আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আবুবক্কর সিদ্দিক খোকন,বর্তমান ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, উপজেলা যুবলীগের সদস্য তানভীর আহম্মেদ বাবু, বিষ্ণু পদ সরকার, মনিরুজ্জামান সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম পাটোয়ারী, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি আবুল বাশার খোকন, বর্তমান সহ-সভাপতি নজরুল ইসলাম, সদস্য মঞ্জুর মোরশেদ স্বপন ও শওকত আলী।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, সাবেক যুগ্ন-আহবায়ক প্রভাষক কামরুল হাসান, ইউনিয়ন আ’লীগের যুগ্ন-সম্পাদক মোশারাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব ও নজরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আঃ কাদের জিলানী, সাধারণ সম্পাদক নাজমুল হক মেম্বার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম প্রমুখ।

সভায় সকল প্রার্থীদেরকে ইউনিয়ন আ’লীগ নের্তৃবৃন্দ একমত হওয়ার জন্য ১০ মিনিট সময় দেওয়া হলে তারা কেউ একমত হতে পারেন নি।
সকল প্রার্থী একমত পোষন করে বলেন যে, চাঁদপুর-২আসনের সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি যাকে আ’লীগ থেকে চেয়ারম্যান পদে মনোয়ন দেন আমরা তার পক্ষে সবাই সেই প্রার্থীর পক্ষে কাজ করবো।

 

strong>কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট [/author]

 

: আপডেট ৪:০৬ এএম, ৫ মার্চ  ২০১৬, মঙ্গলবার

ডিএইচ

Leave a Reply